রাশিয়া থেকে ফুটবল এনে খুলনা প্রেসক্লাবে উপহার দিলেন ক্রীড়াসংগঠক তপন

0
452

বিজ্ঞপ্তি: মাঠে বসে সরাসরি বিশ্ব কাপ ফুটবল খেলা দেখার অভিজ্ঞতা বর্ণনা করলেন বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক, ক্রীড়াবিদ, রাজনীতিক ও কেসিসির সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজমল আহমেদ তপন। বৃহস্পতিবার সন্ধ্যায় খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের কাছে রাশিয়ায় অনুষ্ঠিত বিশ্ব কাপ ফুটবল নিয়ে তার অনুভূতির কথা তুলে ধরেন।
এ সময় তিনি ফুটবল খেলা দেখতে রাশিয়া যাওয়া, বিভিন্ন মাঠে বসে খেলা দেখা, রাশিয়ার সামাজিক, সাংস্কৃতিক, প্রাকৃতিক, অর্থনৈতিক, উন্নয়নসহ তার দেখা বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে খোলা মেলা আলোচনা করেন।
এছাড়াও তিনি রাশিয়া থেকে বয়ে আনা বিশ্বকাপে ব্যবহার যোগ্য একটি ফুটবল (টেল স্টার), বিশ্বকাপের রেপলিকা খুলনা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দের হাতে উপহার হিসেবে তুলে দেন।
এ লক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু।
এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা প্রেস ক্লাবের যুগ্ম-সম্পাদক আলমগীর হান্নান, সহকারী সম্পাদক মোঃ আনিসউদ্দিন, নির্বাহী সদস্য মো: সাঈয়েদুজ্জামান সম্রাট, হাসান আহমেদ মোল্লা ও কৌশিক দে এবং বক্তৃতা করেন ক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু। আরো উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি এ কে হিরু ও শেখ আবু হাসান, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, ক্লাব সদস্য গৌরাঙ্গ নন্দী, মুহাম্মদ আবু তৈয়ব, মোঃ মোজাম্মেল হক হাওলাদার, মোঃ রাশিদুল ইসলাম, দেবব্রত রায়, শেখ মাহমুদ হাসান সোহেল, মো: আমিরুল ইসলাম, কাজী শামীম আহমেদ, মো: আবু সাঈদ, আহমদ মুসা রঞ্জু, ও এস এম ফরিদ রানা, ক্লাবের ইউজার সদস্য শশাংক শেখর স্বর্ণকার, মোঃ নুর ইসলাম (রকি), শেখ লিয়াকত হোসেন, বাবুল আকতার প্রমুখ।