রামপাল বিদ্যুত কেন্দ্রের উদযোগে মৈত্রী বর্ষবরণ উদযাপিত

0
324

বিজ্ঞপ্তি: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশীপ পাওয়ার কোম্পানী (প্রাঃ) লিমিটেড এর উদ্যোগে মৈত্রী বর্ষবরণ অনুষ্ঠান উদযাপিত হয়েছে। এ লক্ষ্যে পহেলা বৈশাখ বিকেল ৩টায় রামপালের ভেকটমারী বেলাই মাধ্যমিক বিদ্যালয়ে আলোচনা সভা, পুরস্কার বিতরন এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামীলীগের সাভাপতি কেসিসির সাবেক মেয়র তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি ছিলেন বাগেরহাট-৩ আসনের সাবেক সাংসদ হাবিবুন নাহার। সভাপতিত্ব করেন প্রকল্প পরিচালক সুভাষ চন্দ্র পান্ডে। অনুষ্ঠানে রামপাল বিদ্যুত কেন্দ্রের পদস্থ কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বংলাদেশ বেতার ও টেলিভিশনের জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
উল্লেখ্য, ২০১৭ সালে রামপাল বিদ্যুত কেন্দ্রে জমকালে আয়োজনের মধ্য দিয়ে পহেলা বৈশাখ পালিত হয়। এলাকার বিপুল সংখ্যক মানুষ বিদ্যুত কেন্দ্রের এই আয়োজনে আনন্দ-উদ্দিপনায় মেতে ওঠে। দাবি ওঠে প্রতি বছর বিদ্যুত কেন্দ্রের উদযোগে পহেলা বৈশাখ পালনের। তারই ধারাবাহিকতায় এবারও জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো বাঙালীর প্রাণের উদসব পহেলা বৈশাখ।#