রাজশাহী কিংস এর সাথে আইসিপি’র চুক্তি স্বাক্ষর

0
598

সংবাদ বিজ্ঞপ্তি:
ইন্টারন্যাশনাল কনজিউমার প্রোডাক্টস (আইসিপি) বাংলাদেশ লিমিটেড-এর সাথে রাজশাহী কিংস-এর একজন গর্বিত সহযোগী হিসেবে চুক্তি স্বাক্ষরিত হয় গত ৩ নভেম্বর সন্ধ্যা ৭টায় সিলেটস্থ নির্ভানা ইন হোটেলে। চুক্তি স্বাক্ষর করেন রাজশাহী কিংস-এর প্রধান নির্বাহী তাহমিদ আজিজুল হক এবং আইসিপি-এর হেড অব মার্র্কেটিং এন্ড কমিউনিকেশন সুরাইয়া সিদ্দিকা। এতে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান দুটির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ রাজশাহী কিংস এর খেলোয়াররা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সুরাইয়া সিদ্দিকাবলেন,আইসিপি একটি বহুজাতিক প্রতিষ্ঠান যা তার পণ্য ও ভোক্তা সেবা প্রদানের মাধ্যমে মূলত জনগোষ্ঠীর সার্বিক কল্যাণ ও সুস্বাস্থ্য নিশ্চিত করতে কাজ কওে যাচ্ছে। একইভাবে আইসিপি বিশ্বাস করে যে, যেকোন জাতির সার্বিক উন্নতির জন্য তার স্থানীয় খেলাধুলার উৎকর্ষতা সাধন ও সহযোগীতা প্রদান একাš Íপ্রয়োজন। তারই সূত্র ধরে, বাংলাদেশে আইসিপির আনুষ্ঠানিক আত্মপ্রকাশের পূর্ব থেকেই রাজশাহী কিংস-এর সাথে আমরা একাত্মভাবে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতে তা আরো এগিয়ে নেওয়ার আশা রাখি।

রাজশাহী কিংস-এর প্রধান নির্বাহী তাহমিদ আজিজুল হক বলেন, গত বছর আমরা রানার্স আপ হয়েছিলাম কিন্তু এই বছর চ্যা¤িপয়ন হবো আশা করছি। এবং আইসিপিএর সাথে আমাদের এই যুথবদ্ধ পথচলার শুরুটা চ্যা¤িপয়ন হওয়ার মধ্য দিয়েই আমরা স্মরণীয় করে রাখতে চাই।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, আইসিপি এবং রাজশাহী কিংস-এর এই পথচলা আজীবন এর জন্য।

উল্লেখ করা যেতে পারে যে, ইউএই ভিত্তিক বহুজাতিক প্রতিষ্ঠান আইসিপি সংযুক্ত আরব আমিরাত, আফ্রিকা এবং পার্শ্ববর্তী দেশ ভারতের পর বাংলাদেশেও আসছে তার বিখ্যাত ব্র্যান্ডগুলো নিয়ে দেশের ভোক্তাদের সুস্বাস্থ্য এবং ভালো থাকা নিশ্চিত করতে। এর উল্লেখযোগ্য ব্র্যান্ডগুলো হলো, মিরাকেল প্লাস, বায়োটিক, আনমোল, ওয়াও এবং সেলফি।