রাজধানীর হানিফ ফ্লাইওভারে দুই বাসের রেষারেষিতে প্রান গেল নাজিমের

0
464

খুলনা টাইমস: ১৭ মে, বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে রাজধানীর হানিফ ফ্লাইওভার এ ঘটনা ঘটে। দুই বাসের রেষারেষিতে নিহত হন ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের কর্মকর্তা মো. নাজিম উদ্দিন। একটি বাস প্রথমে ধাক্কা দিলে মোটর সাইকেলসহ রাস্তায় ছিটকে পড়েন নাজিম। পরে ওই গাড়ির পেছনের দুইটি চাকা তার গলার ওপর দিয়ে চলে যায়।’

নাজিম উদ্দিনের গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলার কালমার বালুরচরে। তিনি ঢাকা ট্রিবিউনে বিজ্ঞাপন বিভাগের জ্যেষ্ঠ কর্মকর্তা হিসেবে কাজ করতেন।
নাজিমকে উদ্ধারকারী পথচারী রাসেল মাহমুদ প্রিয়.কমকে বলেন, ‘নাজিম যাত্রাবাড়ীর দিক থেকে মোটরসাইকেল যোগে আসছিলেন। সে সময় সায়েদাবাদ জনপদ মোড় এলাকায় তার পেছনে থাকা একটি যাত্রীবাহী বাস তাকে ওভারটেক করার চেষ্টা করে। একই সময়ে ওই গাড়ির পেছনে অারও একটি গাড়ি ওভারটেক করার চেষ্টা করে।
সে সময় পাল্লা দিতে থাকা দুই গাড়ির প্রথমটি ধাক্কা দিলে মোটর সাইকেলসহ রাস্তায় ছিটকে পড়েন নাজিম। পরে ওই গাড়ির পেছনের দুইটি চাকা তার গলার ওপর দিয়ে চলে যায়। এরপর তাকে অামরা কয়েকজন মিলে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অানলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’
যাত্রাবাড়ী থানার বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ, উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় মনজিল পরিবহনের একটি বাস অাটক করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
এর আগে গত ৩ এপ্রিল রাজধানীর কারওয়ানবাজারে বিআরটিসি ও বেসরকারি স্বজন পরিবহনের বাসচালকের বেপরোয়া গাড়ি চালানোর শিকার হন রাজীব নামের এক কলেজছাত্র। দুই বাসের চাপে হাত কাটা পড়ে রাজীবের। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।