রণবীরকে নিতে চাননি প্রযোজক

0
270
রণবীরকে নিতে চাননি প্রযোজক

বিনোদন ডেস্ক:
বলিউডে নির্মিত হলো সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’। ছবিটিতে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। এরই মধ্যে ছবিটির টিজারে প্রশংসিত হয়েছেন রণবীর। এবার জানা গেলো নতুন খবর। এই ছবিতে নাকি রণবীরকে নিতে চাননি প্রযোজক বিধু বিনোদ চোপড়া।

রাজকুমার হিরানি যখন সঞ্জয়ের বায়োপিক নির্মাণের কথা বলেন, তখন এর ঘোর বিরোধী ছিলেন এই প্রযোজক। পরবর্তীতে রাজি হলেও সঞ্জয়ের চরিত্রে রণবীরকে নিতে চাননি তিনি। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এই প্রযোজক নিজেই জানিয়েছেন এই তথ্য।

প্রযোজক বিধু বিনোদ চোপড়া বলেন, ‘সঞ্জয়ের জীবনে এমন কী উপাদান আছে, যা নিয়ে একটা পূর্ণদৈর্ঘ্য ছবি বানানো যেতে পারে? আমি রাজুকে (রাজকুমার হিরানীর ডাকনাম) এমনও বলেছি, তুমি বরং আমার বায়োপিক বানাও। আমি কীভাবে কাশ্মীর থেকে মুম্বাই এসেছি। এখানে এসে কতটা সংগ্রাম করে আজকের অবস্থানে পৌঁছেছি। এই গল্প নিয়ে কাজ করো।’

তিনি আরও বলেন, ‘সঞ্জয়ের ৩০৮ জন বান্ধবী, এছাড়া বাস টিকিটের জন্য সঞ্জুর ভিক্ষা করার ঘটনা সবই সত্যি। কিন্তু আপত্তি ছিল রণবীর কাপুরকে নিয়ে। সঞ্জয়ের চরিত্রে শুরুতে রণবীর কাপুরকে নিতে একদমই মন সায় দেয়নি। কিন্তু রাজকুমার হিরানী গো ধরে বসে ছিলেন, রণবীর কাপুরকেই তিনি ‘সঞ্জু’ বানাবেন।’

আগামি ২৯ জুন মুক্তি পাচ্ছে ‘সঞ্জু’। ছবিতে রণবীর কাপুর ছাড়া আরও অভিনয় করেছেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, সোনম কাপুর, দিয়া মির্জা, আনুশকা শর্মা, কারিশমা তান্না, ভিকি কুশল ও জিমি সর্ব।