রংপুরে সুজুকি প্যাসেঞ্জার কার ওনার্স নাইট উদ্যাপন করল উত্তরা মোটর্স

0
664

সংবাদ বিজ্ঞপ্তি:

উত্তরা মোটর্স লিমিটেড রংপুরের সুজুকি গাড়ীর সম্মানীত মালিকগনদের সম্মানে এক অনারম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সুজুকি ওনার্স নাইট উদ্যাপন করল রংপুর পর্যটন মোটেলে গত বৃহস্পতিবার (৯ মার্চ)।

উক্ত অনুষ্ঠানে উত্তরা গ্রæপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান জানান যে, উত্তরা মোটর্স লিমিটেড সব সময় ক্রেতাদের চাহিদা মোতাবেক সময় উপযোগী গুনগত মানের আধুনিক ও জ্বালানী সাশ্রয়ী সুজুকি গাড়ী সফলতার সহিত বাজারজাত করে আসছে । গাড়ী বাজারজাত করনের পাশাপাশি বিক্রয় পরবর্তী সেবার উপরও অধিকতর গুরুত্ব দিয়ে আসছে। যার ফলশ্রæতিতে উত্তরা মোটর্স এ পর্যন্ত সারাদেশে ৫০হাজারেরও অধিক সুজুকি কার, জীপ, মাইক্রোবাস ও এম্বুল্যান্স বিক্রয় করতে সক্ষম হয়েছেন।

সুজুকি ওনার্স নাইট উপলক্ষ্যে রংপুরে ১০ থেকে ১২ মার্চ পর্যন্ত ৩ (তিন) দিন ব্যাপি সুজুকি গাড়ির মেলা ও ফ্রি সার্ভিস ক্লিনিক এর আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে স্থানীয় সুজুকি গাড়ীর সকল সম্মানীত মালিকগন, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং উত্তরা মোটর্স এর উর্ধ্বতন কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন। র‌্যাফেল ড্র, লাইভ মিউজিক ও ডিনারের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

 

উত্তরা মোটর্স লিমিটেড সুজুকী গাড়ী ক্রেতাদের জন্য সহজ শর্তে লোনের সুবিধা ও দেশব্যাপি ১৫টি শাখা অফিসের মাধ্যমে এক বছর ফ্রি সার্ভিসিং এবং ওয়ারেন্টির নিশ্চয়তা প্রদান করেন।

উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশের একটি অন্যতম সুপ্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় গাড়ী, সংযোজনকারী, বাজারজাতকারী এবং রফতানিকারক প্রতিষ্ঠান অত্যন্ত সুনামের সাথে ৪ দশকেরও বেশী সময় ধরে বিশে^র বিখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের এবং মডেলের যানবাহন, প্যাসেঞ্জার কার আমদানী, সংযোজন এবং সফলতার সাথে বাজারজাত করে আসছে।

উত্তরা মোটর্স এর বর্তমান চেয়ারম্যান এর পিতা মরহুম নূরুল ইসলাম ভুইয়া ও মাতা মরহুমা আফিয়া খাতুন। প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম মোখলেছুর রহমান, উনার সহধর্মিনী মরহুমা মাহাবুবা রহমান। বর্তমান চেয়ারম্যান মতিউর রহমান, ডিএমডি মুজিবুর রহমান ও মেহদাদুর রহমান।

Raffle Draw Gifts

 

SL ITEMS RATE QUANTITY AMOUNT
01. Rangs LED TV 32” 18,000 01 18,000
02. Rangs LED TV 24” 12,000 05 60,000
03. Rangs Micro Woven 10,000 04 40,000
04. Artisan Dinner set 36 pcs 2,600 05 13,000
Total 15nos 1,31,000