যৌতুকের দাবীতে অন্তঃসত্বা স্ত্রীকে পিটিয়ে আহত করলেন স্বামী

0
460

এম আর জামান টিপুু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি:
সাতক্ষীরর তালায় যৌতুকের দাবীতে ৫ মাসের অন্তঃসত্বা তারমিনা (১৯) নামের এক গৃহবধূকে পিটিয়ে আহত করলেন তারই পাষান্ড স্বামী।তারমিনা উপজেলার জালালপুর ইউনিয়নের চাঁদ আলী গাজীর মেয়ে। ঘটনা ঘটেছে গত শুক্রবার (১৭মে) সকালে উপজেলার তালা সদর ইউনিয়নের খড়েরডাঙ্গা গ্রামে। ঐ গ্রামের নবু শেখের ছেলে সুজন তারমিনার পাষান্ড স্বামী।খবর পেয়ে তালা থানা পুলিশ আহত গৃহবধু তারমিনাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেছেন ।
আহত গৃহবধূ তারমিনা সাংবাদিকদের জানান, প্রায় ৮ মাস আগে উপজেলার খড়েরডাঙ্গা গ্রামের নবু শেখের ছেলে সুজন শেখের সাথে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবীতে স্বামী সুজন ও শাশুড়ী হালিমা বেগম কারণে-অকারণে তাকে মারপিট করতো। সর্বশেষ শুক্রবার সকালে আবারো যৌতুক নিয়ে সুজনের সাথে কথা কাটাকাটি হলে স্বামী সুজন ও আমার শাশুড়ি আমার মাথায় কিল-ঘুষি ও তলপেটে লাথি মারলে ঘটনাস্থলে আমি অজ্ঞান হয়ে পড়ি। খবর পেয়ে আমার পিতা আমাদের বাড়িতে আসলে সুজন আমার পিতাকেও মারপিট করে এবং আমাকে হাসপাতালে আনতে বাধা দেয়। খবর পেয়ে তালা থানা পুলিশের এসআই প্রকাশ ঘটনাস্থলে গিয়ে আমাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে দেয়।
এবিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, অভিযোগ পেয়ে তারমিনাকে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।