যোগিপোল ইউনিয়ন বিএনপি সভা, দোয়া ও ইফতার

0
397

ফুলবাড়ীগেট (খুলনা) প্রতিনিধি :
সাবেক রাষ্ট্রপতি শহিদ জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে যোগিপোল ইউনিয়ন বিএনপি ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জীবনীর উপর আলোচনা সভা. দোয়া, কোরআনখানি এবং দুস্থদের মাঝে খাবার বিতরণসহ বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে পালন করেন। গতকাল বৃহস্পতিবার আছরবাদ ফুলবাড়ীগেট খানজাহান আলী থানা বিএনপির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খানজাহান আলী থানা বিএনপির সভাপতি মীর কায়সেদ আলী। বিশেষ অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির সহ-সভাপতি সাবেক ভাইস-চেয়ারম্যান শেখ ইকবাল হোসেন। যোগিপোল ইউনিয়ন বিএনপির সভাপতি আবু সাঈদ হাওলাদার আব্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেনের পরিচালনায় বক্তৃতা করেন মীর মনিরুল ইসলাম সংগ্রাম, মাষ্টার শফিকুল ইসলাম, রুমি শিকদার, কাজী শহিদুল ইসলাম, মিজানুর রহমান, শওকত হোসেন হিট্টু, আল আমিন শেখ, আজিজুল ইসলাম, ছাত্রদল নেতা আল আমিন হাওলাদার, মশিউর রহমান, জুম্মান, শুভ, রবিউল, বিপ্লব প্রমুখ। এর আগে দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তলন ও দলীয় পতাকা অর্ধনমিত করণ করা হয়। ধ্বংশস্তুপে পরিনত খানজাহান আলী থানা বিএনপির দলীয় কার্যালয়ে দীর্ঘদিন পরে সাংগঠনিক কার্যক্রমে দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপোক চাঞ্চল্য ফিরে আসে। এছাড়া
কেসিসি ২নং ওয়ার্ড বিএনপিঃ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে কেসিসি ২নং ওয়ার্ড বিএনপি ও তার সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকে দিনব্যপী বিভিন্ন কর্মসুচি পালন করেন। কর্মসুচির মধ্যে আলোচনা ও দলীয় পতাকা উত্তোলন ও কালো পতাকা অর্ধনমিতকরণ এবং দুস্তদের মাঝে খাবার বিতরণসহ বিভিন্ন কর্মসুচি পালিত হয়।
আছরবাদ মীরেরডাঙ্গা বালুর মাঠে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির সহ-সভাপতি মীর কায়সেদ আলী। বিশেষ অতিথি ছিলেন যোগিপোল ইউনিয়ন বিএনপির সভাপতি আবু সাঈদ হাওলাদার আব্বাস। বক্তৃতা করেন, শেখ মোক্তার হোসেন, মোসলেম, রব মুন্সি, এনামুল হাসান ডায়মন্ড, আশরাফ, ইমদাদুল হক, রফিক, মোঃ শাহিন রেজা, সোহেল, বিল্লাল, মাসুদ, আজু, রানা, মনির, সলাম, রাহাত, হায়দায়, বুদ্ধি, জামাল হোসেন, নাসির পাটোয়ারী, আঃ আজিজ, হাসান, রহমান মুন্সি, ইব্রাহিম, রানা প্রমুখ।