যুব গেমসের খুলনা বিভাগীয় পর্যায়ের ৩টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত

0
451

খুলনাটাইমস :
বাংলাদেশ যুব গেমসের বিভাগীয় পর্যায়ের খেলার দ্বিতীয় দিনে মঙ্গলবার খুলনা বিভাগীয় পর্যায়ে মোট ৩টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। এগুলো হলো হ্যান্ডবল, তরুণ কাবাডি ও তরুণ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় খুলনা বিভাগীয় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছে কুষ্টিয়া জেলা। জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ২৪-১১ গোলে বাগেরহাট জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের সংগ্রাম হোসেন সাইফ একাই ১৩টি গোল করেন।
খুলনা বিভাগীয় পর্যায়ে কাবাডিতে চ্যাম্পিয়ন হয়েছে খুলনা জেলা। গতকাল বিকেলে খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ ফাইনালে তারা ২৮-২৪ পয়েন্ট ব্যবধানে সাতক্ষীরা জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এর আগে প্রতিযোগিতার দ্বিতীয় সেমিফাইনালে খুলনা ৪৬-১৫ পয়েন্টে চুয়াডাঙ্গা জেলা দলকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।
ফুটবল : পুরুষ বিভাগের ফুটবলের দু’টি ম্যাচ ঝিনাইদহ জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে মাগুরা ২-০ গোলে কুষ্টিয়াকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়। দিনের দ্বিতীয় ম্যাচে যশোর জেলা ২-১ গোলে বাগেরহাট জেলা দলকে পরাজিত করে সেমিফাইনালে ওঠে। যশোরের হয়ে বিল্পব ও কৌশিক একটি করে গোল করেন। বাগেরহাটের হয়ে একটি গোল শোধ করেন মিজান ঢালী। এই প্রতিযোগিতায় মোট ৬টি দল অংশগ্রহণ করছে। আজ বুধবার নড়াইলে এ্যাথলেটিক্স, যশোরে বক্সিং, খুলনায় দাবা ও ঝিনাইদহে পুরুষদের ফুটবল খেলা অনুষ্ঠিত হবে।