যুবসমাজ দেশের সম্পদ : সিটি মেয়র

0
28

তথ্য বিবরণী:
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, যুবসমাজ দেশের সম্পদ। ভাল কাজে যুবসমাজকে সম্পৃক্ত করতে হবে। উন্নয়নের মূলধারায় যুবসমাজকে সম্পৃক্ত করতে সরকার দেশব্যাপী বিভিন্ন প্রকল্প ও যুবকর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে।
মেয়র সোমবার বিকেলে খুলনা সার্কিট হাউজ মাঠে হাজী মহসিন রোড বাইলেন যুবসমাজ আয়োজিত ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তিনি বলেন, স্বাস্থ্য ভাল রাখার জন্য খেলাধুলার প্রয়োজনীয়তা রয়েছে। খারাপ কাজ থেকে বিরত থাকার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলার প্রতি সমানভাবে গুরুত্ব দিতে হবে। কারণ একজন ক্রীড়াবিদ দেশের সম্পদ হয়ে উঠতে পারেন। খেলাধুলা শরীর গঠনের অন্যতম মাধ্যম। খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নতদেশে রূপান্তর করতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নবনির্বাচিত সদস্য এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম এবং ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম প্রমুখ। এতে সভাপতিত্ব করেন মোস্তাইন বিন ইদ্রিস (চঞ্চল)। এসময় ২৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বিজয়ী এবং রানারআপ দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন। মুন্সি আলিমুজ্জামান স্মৃতি সংঘ বনাম আরকে ব্রাঞ্চ স্মৃতি সংঘের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে মুন্সি আলিমুজ্জামান স্মৃতি সংঘ ৩-০ গোলে বিজয়ী হয়।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here