যুবলীগের সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল ও শক্তিশালী করতে বিভাগ ভিত্তিক দায়িত্ব বন্টন

0
31

নিজস্ব প্রতিবেদক::
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বিভাগ ভিত্তিক দায়িত্ব বন্টন করা হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে দায়িত্বপ্রাপ্তদের তালিকাটি প্রকাশ করা হয়েছে।

ঢাকা দক্ষিণ-খুলনার দায়িত্ব দেওয়া হয়েছে বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পালের ওপর। রাজশাহী-রংপুরের দায়িত্ব দেওয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা’র ওপর। মোঃ বদিউল আলম ও কাজী মোহাম্মদ মাজহারুল ইসলামকে দেওয়া হয়েছে বরিশাল বিভাগের দায়িত্ব। চট্রগ্রাম-উত্তর-দক্ষিণে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন ব্যারিস্টার শেখ ফজলে নাঈম। রফিকুল আলম সৈকত জোয়ার্দারকে দেওয়া হয়েছে ঢাকা উত্তর-সিলেটের দায়িত্ব।

এছাড়া বরিশাল বিভাগ, চট্রগ্রাম দক্ষিণ বিভাগ, ঢাকা উত্তর বিভাগ, রংপুর বিভাগ, ঢাকা দক্ষিণ বিভাগ, চট্রগ্রাম উত্তর বিভাগ, খুলনা ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্তরা হলেন- ডা. হেলাল উদ্দিন, সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, সোহেল পারভেজ, আবু মুনির মোহাম্মদ শহীদুল হক রাসেল, মশিউর রহমান চপল, এড. মোহাম্মদ শামীম আল সাইফুল সোহাগ ও প্রসেফর ড. রেজাউল কবির।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here