যুবদলের কমিটি ঘোষণা ৩১ জেলায়

0
334

অনলাইন ডেস্ক:

৩১টি সাংগঠনিক জেলা কমিটি ঘোষণা করেছে জাতীয়তাবাদী যুবদল। এর মধ্যে ৩০ জেলায় আংশিক কমিটি ও একটি জেলার আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

শুক্রবার (১ জুন) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু কমিটির অনুমোদন দিয়েছেন। আগামী ৩০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করতে নির্দেশ দেয়া হয়েছে।

কুমিল্লা (উত্তর) জেলা কমিটির সভাপতি শাহাবুদ্দিন ভূইয়া ও সাধারণ সম্পাদক রেজাউল করিম শাহীন, পটুয়াখালীতে সভাপতি মনিরুল ইসলাম লিটন ও সাধারণ সম্পাদক তৌফিক আলী খান কবির, শেরপুরে সভাপতি শফিকুল ইসলাম মাসুদ ও সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জয়পুরহাটে সভাপতি এএইচএম ওবায়দুর রহমান সুইট ও সাধারণ সম্পাদক এটিএম শাহ নেওয়াজ কবির শুভ্র, গাইবান্ধায় সভাপতি রাগীব হাসান চৌধুরী রিন্টু ও সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক ভুটু, নেত্রকোনায় সভাপতি মশিউর রহমান মশু ও সাধারণ সম্পাদক সাহাবুদ্দীন রিপন।

চাঁপাইনবাবগঞ্জে সভাপতি তবিউল ইসলাম তারিফ ও সাধারণ সম্পাদক আবদুর রহমান অনু, মাগুরায় সভাপতি ওয়াসিকুর রহমান কল্লোল ও সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ, পঞ্চগড়ে সভাপতি মাহফুজুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান বাবু, নরসিংদীতে সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ, মৌলভীবাজারে সভাপতি জাকির হোসেন উজ্জল ও সাধারণ সম্পাদক এমএ মুহিত, বান্দরবানে সভাপতি হারুন আর রশিদ ও সাধারণ সম্পাদক শিমুল দাস, নড়াইলে সভাপতি মশিয়ার রহমান ও সাধারণ সম্পাদক সায়দাত কবির রুবেল, বরগুনায় সভাপতি জাহিদ হাসান মোল্লা ও সাধারণ সম্পাদক জাবিদুল ইসলাম জুয়েল, বরিশালে (উত্তর) সভাপতি মোল্লা মাহফুজ ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন পিপলু, দিনাজপুরে সভাপতি আবদুল মোনাফ মুকুল ও সাধারণ সম্পাদক মাসুদুল ইসলাম মাসুদ, নাটোরে সভাপতি এ হাই তালুকদার ডালিম ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন জহির, ভোলায় সভাপতি জামাল উদ্দিন লিটন ও সাধারণ সম্পাদক আবদুল কাদের সেলিম।

ঝালকাঠিতে সভাপতি জিএম সবুর কামরুল ও সাধারণ সম্পাদক রবিউল হোসেন তুহিন, খাগড়াছড়িতে সভাপতি মো. মাহবুব আলম সবুজ ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, নীলফামারীতে সভাপতি এএইচএম সাইফুল্লাহ রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন চৌধুরী, যশোরে সভাপতি এম তমাল আহমেদ ও সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, কিশোরগঞ্জে সভাপতি খসরুজ্জামান শরীফ (জি এস) ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন সুমন, পিরোজপুরে সভাপতি মিজানুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাইদ, সুনামগঞ্জে সভাপতি আবুল মঞ্জুর মো. শওকত ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ কয়েছ, চুয়াডাঙ্গায় সভাপতি শরিফ উর জামান সিজার ও সাধারণ সম্পাদক সাইফুর রশিদ ঝন্টু, মানিকগঞ্জে সভাপতি কাজী রায়হান উদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক কাজী মোল্লা হোসেন দিপু, নওগাঁয়ে সভাপতি বায়েজিত হোসেন পলাশ ও সাধারণ সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, ঢাকা জেলা কমিটির সভাপতি রেজাউল কবির পল, সাধারণ সম্পাদক ইয়াসিন ফেরদৌস মুরাদ ও সাংগঠনিক সম্পাদক আইয়ুব খান, চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি মোশারফ হোসেন দিপ্তী ও সাধারণ সম্পাদক মো. শাহেদ।