যশোরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
143

শেখ নাদীর শাহ্:::


যশোরে ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা।এসময় ১৩১পিস ইয়াবাসহ তাদেরকে হাতে নাতে গ্রেফতার করে হয় ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যাবসায়ীরা হলেন,যশোরের চৌগাছা থানাধীন আফরা পূর্বপাড়ার মৃত মিন্দু মিয়ার পুত্র ১। মোঃ হাসেম মিয়া (৫০) ও লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন উত্তর সোনাপুরের মৃত চুন্নু মিয়ার পুত্র ২। মোঃ আনোয়ার হোসেন (৩৫)।

সিপিসি-৩ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম মাহামুদুর রহমান মোল্লা (এস) বিএন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৯/০১/২০২০রবিবার রাত ৯.১০ মিনিটে তার নেতৃত্বে একটি আভিযানিক দল যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন যশোর নিউমার্কেট খাজুরা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে সর্বমোট ১। ১৩১ (যার আনুমানিক মূল্য বায়ান্ন হাজার চারশত টাকা) পিচ ইয়াবা ট্যাবলেট ২। একটি মোবাইল ফোন ও ৩। একটি সিমকার্ডসহ তাদেরকে হাতেনাতে গ্রেফতার করেন।

পরবর্তীতে গ্র্রেফতারকৃত আসামীদেরকে ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সারনীর ক্রমিক ১০ (ক) ধারায় মামলা দায়ের করে জব্দকৃত মালামালসহ যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয় ।