মৎস্য প্রতিমন্ত্রী আজ খুলনায় আসছেন

0
730

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ ছয় দিনের সফরে আজ ৩০ অক্টোবর রাতে খুলনা আসছেন। সফরসূচি অনুযায়ি প্রতিমন্ত্রী ৩১ অক্টোরবর (মঙ্গলবার) সকাল ১০টায় খুলনা প্রেসক্লাবে Hunger project এর উদ্যোগে ‘Women Leader Convention’ শীর্ষক অনুষ্ঠানে হিসেবে যোগদান করবেন এবং বিকেল পাঁচটায় নিজ বাসভবনে ডুমুরিয়া উপজেলার কয়েকটি ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও দলীয় নেতাকর্মীদের সাতে মতবিনিময় করবেন।

তিনি ১ নভেম্বর (বুধবার) সকাল ১০টায় ডুমুরিয়া শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে বাংলাদেশ দলিত মঞ্চ আয়োজিত দলিত মানবাধিকার আম্মেদ কর পদক-২০১৭ অনুষ্ঠানে, সকাল ১১টায় কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে, দুপুর ১২টায় প্রতিবন্ধীদের মাঝে সহায়তা উপকরণ বিতরণ, দুপুর সাড়ে ১২টায় জাতীয় যুব দিবস-২০১৭ উদযাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং বিকেল চারটায় ডুমুরিয়া উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম পরিদর্শন করবেন।

প্রতিমন্ত্রী ৩ নভেম্বর (শুক্রবার) বিকেল পাঁচটায় সুন্দরবন দুবলার চরে রাস উৎসবের সংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করবেন।

তিনি ৪ নভেম্বর (শনিবার) রাত সাতটায় ডুমুরিয়া নরনিয়া ভৈরবী সপ্তপল্লী মহাশ্মশানে নামযজ্ঞানুষ্ঠানে যোগদান করবেন। প্রতিমন্ত্রী ৫ নভেম্বর (রবিবার) সকালে ঢাকার উদ্দেশে খুলনা ত্যাগ করবেন। তথ্যবিবরণী