মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীকে ফোয়াবের অভিনন্দন

0
497

বাংলাদেশে চিংড়ি উৎপাদনে চ্যালেঞ্জ ও সম্ভাবনা শীর্ষক কর্মশালা খুলনায় আয়োজনের জন্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দকে অভিনন্দন জানিয়েছেন ফিস ফার্ম ওনার্স এসোসিয়েশন, বাংলাদেশ (ফোয়াব) নেতৃবৃন্দ। কর্মশালায় যোগদানের জন্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মোঃ রইছউল আলম মÐল খুলনা সার্কিট হাউসে আসলে রবিবার রাতে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান ফোয়াব খুলনা আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দ।
এছাড়াও সফর সঙ্গী হিসেবে আগত অতিরিক্ত সচিব ও বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান জনাব দিলদার আহম্মদ, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ আরিফ আজাদ, মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ-কে ফুলেল শুভেচ্ছা জানান ফোয়াব নেতৃবৃন্দ। এ সময়ে উপস্থিত ছিলেন খুলনা জেলা প্রশাসক আমিন উল আহসান ও মৎস্য অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ।
এ সময়ে নেতৃবৃন্দ অতিবর্ষণ ও প্রাকৃতিক দুর্যোগের কারণে ক্ষতিগ্রস্ত প্রান্তিক চিংড়ি চাষীদের ক্ষতিপূরণের জন্য আসন্ন বাজেটে ৫০০ কোটি টাকা ভর্তুকি প্রদানের জন্য বরাদ্দের ব্যবস্থা এবং গুড এ্যাকুয়া কালচার প্রাকটিসের জন্য বাজেটে ২০ কোটি টাকা থোক বরাদ্দের দাবী জানান। উপস্থিত ছিলেনÑফোয়াব সভাপতি মোল্লা সামছুর রহমান শাহীন, খুলনা আঞ্চলিক কমিটির উপদেষ্টা এস এম সেলিম বুলবুল, যুগ্ম সম্পাদক শেখ শাকিল হোসেন, সাফায়েত হোসেন শাওন, বাহদুর শেখ, মুক্তিযোদ্ধা আব্দুল হালিম, খুলনা আঞ্চলিক কমিটির সদস্য সচিব কানাই মÐল, শেখ হাবিবুর রহমান, তপক মÐলসহ আরও অনেকে।
নিজস্ব প্রতিবেদক, দাকোপ।