মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আগামীকাল খুলনা আসছেন

0
358

তথ্যবিবরণীঃ মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ পাঁচ দিনের সফরে (১৬ অক্টোবর) খুলনা আসছেন।
সফরসূচি অনুযায়ী মন্ত্রী ঐ দিন সন্ধ্যা সাড়ে ছয়টায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খুলনা ফুলতলার বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন এবং রাত নয়টায় উত্তর ডুমুরিয়া বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন করবেন।

তিনি ১৭ অক্টোবর সকাল আটটায় ডুমুরিয়া মাদারতলা বাজার সর্বজনীন পূজা মন্দিরে অঞ্জলি প্রদান ও মন্দির পরিদর্শন, সকাল ১০টায় মাগুরাঘোনা, আটলিয়া, খর্ণিয়া ও শোভনা ইউনিয়নের বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন এবং বিকেল চারটায় গুটুদিয়া ইউনিয়নসহ ডুমুরিয়া সদরের বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন করবেন।

মন্ত্রী ১৮ অক্টোবর সকাল নয়টায় নিজ বাসভবনে স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করবেন। তিনি বেলা দুইটায় সাহস, শরাফপুরসহ ভান্ডারপাড়া ইউনিয়নের বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন এবং বিকাল পাঁচটায় উলা মাজেদিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার নতুন চার তলা ভবন নির্মাণের স্থান নির্ধারণ ও মতবিনিময় সভায় যোগদান করবেন।

মন্ত্রী ১৯ অক্টোবর সকাল আটটায় কালিবাড়ি মঠে বিজয় দশমীর মঙ্গলযাত্রায় যোগদান এবং বিকেল চারটায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শোভনা কদম তলায় নৌকা বাইচ অনুষ্ঠানে যোগদান করবেন।

মন্ত্রী ২০ অক্টোবর সকাল ১০টায় নিজ বাসভবনে শুভ বিজয়া উপলক্ষে স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় এবং বিকেল চারটায় ডুমুরিয়া সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

পরে মন্ত্রী যশোরের উদ্দেশে খুলনা ত্যাগ করবেন।