মৎস্যমন্ত্রী আমাগীকাল খুলনা ও যশোরে আসছেন

0
235

তথ্যবিবরণী:
মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ তিন দিনের সফরে আগামীকাল ৩০ মে খুলনা আসছেন। সফরসূচি অনুযায়ী মন্ত্রী ঐদিন সন্ধ্যা ছয়টায় চুকনগর আটলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে যোগদান করবেন।

তিনি ৩১ মে সকাল ১০টায় ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের বাদুড়িয়া-আলাদিপুর সড়কের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, সকাল সাড়ে ১০টায় কাঞ্চনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, দুপুর ১২টায় শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে স্থানীয় মৎস্য প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং সন্ধ্যা ছয়টায় ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে যোগদান করবেন।

মন্ত্রী ১ জুন সকাল ১০টায় যশোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিশ্ব দুগ্ধ দিবস-২০১৮ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভায় যোগদান, বিকেল সাড়ে পাঁচটায় খুলনা ফুলতলা ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে যোগদান এবং রাত সাড়ে সাতটায় জামিরা ইউনিয়নের পঠিয়াবান্দা গ্রামে মহানামযজ্ঞানুষ্ঠানে যোগদান করবেন। পরে মন্ত্রী যশোরের উদ্দেশে খুলনা ত্যাগ করবেন।