মোড়েলগঞ্জে গলায় ফাঁস লাগানো মাদ্রসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

0
700

মোড়েলগঞ্জ প্রতিনিধি:
বাগেরহাটের মোড়েলগঞ্জে বিবস্ত্র অবস্থায় হিরা আক্তার(১২) নামে এক মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তার স্বজনেরা। মঙ্গলবার বেলা ৫টার দিকে পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের মেয়ের লাশ তার নীজ ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। হিরা আক্তার স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

পিতা গাউছ শেখ বলেন, দুপুরে মাদরাসা থেকে ফেরার পরে একসাথে খাবার খেয়ে বেলা ৩টার দিকে তিনি বাড়ির বাইরে জান। তার মাও এ সময় ঘরে ছিলনা। ৫টার দিকে খবর পান ঘরে মেয়ে হিরা বিবস্ত্র অবস্থায় ঝুলে আছে।
গাউছ শেখ, স্থানীয় চৌকিদার মানিক ও অন্যান্যরা জানান, মেয়েটিকে বিবস্ত্র ও গলায় গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় পাওয়া গেছে। তার শরীরের বিভিন্ন স্থানে কামড়সহ নানা নির্যাতনের দাগ রয়েছে। ঘটনার সময় মেয়েটি একা ছিল ওই ঘরে।
মেয়েটির চাচা মো. খলিল শেখসহ অনেকে বলেন, ‘ঘরে কেউ না থাকার সুযোগে উচ্চস্বরে সাউন্ডবক্স বাজিয়ে হিরা আক্তারকে যৌন নির্যাতন শেষে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। তার পরনের কাপড় চোপড় ছেড়া অবস্থায় পাশের খাটের ওপর পাওয়া গেছে’।

ইউপি চেয়ারম্যান রিপন তালুকদার বলেন, বিষয়টি সঠিক, প্রথমে গ্রাম পুলিশ তাকে অবহিত করেছে ওই ছাত্রীর বিবস্ত্র অবস্থায় ঝুলান্ত গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখেছেন প্রত্যক্ষদর্শীরা।

এ বিষয়ে থানার ওসি কেএম আজিজুল ইসলাম সন্ধ্যা সাড়ে ৭টায় বলেন, মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।