মোল্লাহাটে মুজিববর্ষ উপলক্ষে ৮ দলীয় ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত : টুঙ্গিপাড়া চ্যাম্পিয়ন

0
22

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে সাবেক জাতীয় পরিষদ ও সংসদ সদস্য মরহুম এমএ খায়ের স্মৃতি ৮ দলীয় ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। মোল্লাহাট উপজেলার কাহালপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় টুঙ্গিপাড়া ভলিবল একাডেমী চ্যাম্পিয়ন এবং মোল্লারকুল ক্লাব রানার্সআপ হয়েছে।
কাহালপুরস্থ ডা. মনসুর স্মৃতি সংসদের আয়োজনে শুক্রবার (০৫ ফেব্রæয়ারি) সকাল থেকে রাত ৯টা পর্যন্ত বিরতিহীনভাবে এ খেলা অনুষ্ঠিত হয়।খেলায় মোল্লারকুল দলের খেলোয়ার জাতীয় ভলিবল টিমের অধিনায়ক হরশিদ বিশ্বাস অব দ্যা ম্যাস এবং টুঙ্গিপাড়া দলের রাজু ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন। চ্যাম্পিয়ন টিমকে ৫০ হাজার টাকা, রানার্সআপ টিমকে ৩০ হাজার, ম্যান অব দ্যা ম্যাস ও ম্যান অব দ্যা সিরিজকে ৫ হাজার টাকা করে প্রাইজমানি দেওয়া হয়।
এই টুর্নামেন্টে বাংলাদেশ জাতীয় ভলবল দল, সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমান বাহিনীর ভলিভল দলের একাধিক খেলোয়ারসহ দেশের সনাম ধন্য ভলিভল খেলোয়াড়গণ অংশগ্রহন করেন।
খেলা শেষে রাত ৯টায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে মোল্লাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিনুল আলম সানা, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের একান্ত সচিব আমিনুল ইসলাম পলাশ, চুনখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তানজীল হোসেন মুন্সি, ডা. মনসুর স্মৃতি সংসদের সভাপতি মো মনিরুজজামান মিয়া, সাধারন সম্পাদক ইকবল হোসেন লিটনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। খেলোয়াড়, অংশগ্রহনকারী দলের মাঝে পুরুস্কার বিতরণ শেষে ডা. মনসুর স্মৃতি সংসদের পক্ষ থেকে স্থানীয় কৃতি খেলোয়ার ও স্ব-স্ব ক্ষেত্রে বিখ্যাত মানুষদের সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়। রাতে দর্শনার্থীদের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনও ছিল এই ডা. মনসুর স্মৃতি সংসদের পক্ষ থেকে।
২০ সহ¯্রাধিক দর্শক ভলিবল খেলা উপভোগ করেন। সারাদিনই দর্শনার্থীদের উচ্ছাস ছিল চোখে পরার মত। করোনাকালীন সময়ে স্বাস্থ্য বিধি মানার জন্য আয়োজকদের পক্ষ থেকে দর্শনার্থীদের জন্য বিনামূল্যে দশ সহ¯্রাধিক মাস্ক বিতরণ করা হয়।
দর্শনার্থীরা বলেন, করোনাকালীন সময়ে দীর্ঘদিন ঘরবন্ধী ছিলাম। আজকের এই আয়োজন আমাদের খুব আনন্দ দিয়েছে। সা¤প্রতিক সময়ে আমাদের উপজেলায় এত বড় আয়োজন হয়নি। আগামীতেও এ ধরণের আয়োজন করার দাবি জানান দর্শনার্থীরা।