মোরেলগঞ্জ সরকারের উন্নয়নের উপর গণসঙ্গীতের প্রস্তুতি সম্পন্ন

0
1396

বাগেরহাট-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য মো. জামিল হোসাইন এর আয়োজনে নৌকার পক্ষে গণসমাবেশ ও সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডের উপর গণসঙ্গীতের আয়োজনের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।
বঙ্গবন্ধু যুব সেন্টার মোরেলগঞ্জ উপজেলা শাখার আয়োজনে আগামী ১৫ সেপ্টেম্বর ছোলমবাড়িয়া বাসস্ট্যান্ড সংলগ্ন বালুর মাঠে এ গণসমাবেশ ও গণসঙ্গীত অনুষ্ঠিত হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর যোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সকল উন্নয়ন ও সাফল্যেও ধারাবাহিকতা রক্ষার্থে আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে “নৌকা মার্কায়” ভোট দিয়ে বিজয়ের লক্ষ্যে বাগেরহাট-৪ ( মোরেলগঞ্জ-শরনখোলা) আসনের সকল রাজনৈতিক দল, মুক্তিযোদ্ধা পেশাজীবি, শিক্ষক, সাংবাদিক ও যুবক ছাত্র সংগঠনের এ গণসমাবেশ ও গণসংঙ্গীতে সভাপতিত্ব করবেন বলইবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খ,ম লুৎফর রহমান।
বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা সাবেক মালয়েশিয়া ও শরনখোলা উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামিল হোসাইন বলেন, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপনে সফলতা, স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে উন্নত করা, পদœা সেতু নির্মান কল্পে সফলতা ও বিদ্যুৎ উন্নয়নে সফলতা সহ সরকারের হাজারো উন্নয়ন ও সাফল্য অর্জন নিয়ে এ গণসমাবেশ আয়োজন করা হবে। মোরেলগঞ্জ প্রতিনিধি