মোরেলগঞ্জ এসএ ইন্টারন্যাশনাল ক্যাডেট একাডেমীর ডিজিটাল ক্যাম্পাসের উদ্ধোধন

0
343

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি, খুলনাটাইমস:

বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর সদরের এসএ ইন্টারন্যাশনাল ক্যাডেট একাডেমীর ডিজিটাল ক্যাম্পাসের উদ্ধোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এ ডিজিটাল ক্যাম্পাসের উদ্ধোধন করেন।
অত্র প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী-২০১৮ ও ডিজিটাল ক্যাম্পাসের উদ্ধোধন উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান বলেন, বিশে^র সাথে তাল মিলিয়ে চলতে হলে বাংলা ভাষাকে প্রাধান্য দেয়ার পাশাপাশি ইংরেজি শিক্ষার প্রতিও মনযোগী হতে হবে। আইসিটি ও কম্পিউটারের উপর সকলের দক্ষতা অর্জন এখন জরুরী। ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে এর বিকল্প নেই। তাই এর প্রতি সকলের আন্তরিক হতে হবে। তিনি আরো বলেন, পড়াশুনার পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধূলার বিকল্প নেই।
এসএ ইন্টারন্যাশনাল ক্যাডেট একাডেমীর ও মনোয়ারা বেগম ইসলামিয়া মহিলা দাখিল মাদ্রাসার আয়োজনে অধ্যক্ষ মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ৩ দিন ব্যাপি অনুষ্ঠানের উদ্ধোধনীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল হান্নান, এবিএম শরফুদ্দিন, আব্দুল গফ্ফার হাওলাদার প্রমুখ।##