মোরেলগঞ্জে যুক্তরাষ্ট্রের আ’লীগ নেতার সাথে ইউএনও-সাংবাদিক মতবিনিময়

0
397

এইচ এম শহিদুল ইসলাম, মোরেলগঞ্জ প্রতিনিধিঃ
যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ ডেপুটি প্রেস সেক্রেটারী , হলিউড তারকা ও সাংবাদিক তৈয়বুর রহমান তৈয়ব (টনি) বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান ও উপজেলার সাংবাদিকদের সাথে পৃথক পৃথক মতবিনিময় করেন।
সোমবার সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দ্বার প্রান্তে। দক্ষিণাঞ্চলের মানুষের প্রাণের দাবি পদ্মা সেতু আজ উম্মুক্ত হওয়ার পথে। ২০২১ সালের মধ্যে এ দেশ মধ্যম আয়ের ও ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে হলে আবরো নৌকার ভোট দিতে হবে এবং উন্নয়নের ধারাবাহিতা বজায় রাখতে হবে। ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজিব ওয়াজেদ জয় আজ তারুন্যের অহংকার। ডিজিটার বাংলাদেশ গড়তে বর্তমান সরকার সাফল্য আজ বিশে^র কাছে অনুকরণীয়।

 

তৈয়বুর রহমান তৈয়ব (টনি) আরো জানান, তিনি হলিউডের একজন নিয়মিত অভিনেতা এবং একজন মডেল। তিনি এ পর্যন্ত তিনি যুক্তরাষ্ট্রের টিভি সিরিয়াল ও হলিউড মুভি সহ ১২০ টি ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য হলো, ল’ এন্ড অর্ডার’, নার্স জ্যাকি,সল্ট, কোয়ান্টিকো,গৌতম,এলিমেন্টারি, পাওয়ার, ইয়ংগার, বøু বøাড। তিনি বাংলাদেশের আমি নব্বই দশকে পন্য বোম্বে ষ্টিক, জাতীয় সঞ্চঃয় দপ্তর, প্রান জুস,পিপুলস ইনস্যুরেন্স ,পিয়ার সন্স ,লেকাভো চকলেট মডেল ছিলেন। নিউইয়র্কের একাধিক পন্যের মডেল হয়েছেন। তিনি আশির দশকে ওয়ান্ডারার্স মোহামেডান , ধানমন্ডী ও দলের ক্রিকেটার ছিলেন্। তিনি ১৯৯৬ সাল থেকে তিনি যুক্তরাষ্ট্রের নিউইয়ার্কে বসবাস করে আসছেন। তিনি বাগেরহাটের মোরেলগঞ্জে উপাজেলার বারইখালী গ্রামের সামসুর রহমান এর সেজো ছেলে। তার পিতা বাংলাদেশের প্রথম ডাকটিকিটি (ষ্টাম্প কর্ণার) ব্যবসায়ী ছিলেন। দেশ মাতৃকা ও দলের টানে তিনি সুদুর আমেরিকা থেকে খুলনায় শেখ হাসিনার জনসভায় অংশগ্রহন করছেন।
মতবিনিময় কালে তার সাথে ছিলেন, বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনে আরা হাসি, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন দাদু ভাই, সহকারী শিক্ষিকা মাহামুদা বেগম, সফট ওয়্যাার প্রোগ্রামার ইখতিয়ার হোসেন হাওলাদার, ক্রিড়া সংগঠক রোকনুজ্জামান উজ্জল, ভাস্কর্য শিল্পী এমএ মালেক, আর্টিষ্ট শাহিন প্রমুখ। এছাড়াও সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাক মোরেলগঞ্জ প্রতিনিধি মেহেদী হাসান লিপন, জিটিভি জেলা প্রতিনিধি জামাল হোসেন বাপপা, ভোরের দর্পণ প্রতিনিধি শামীম আহসান মল্লিক, আমার সংবাদ প্রতিনিধি এইচএম শহিদুল ইসলাম, সাংবাদিক মঈনুদ্দিন হিরু, প্রাথমিক শিক্ষক নেতা প্রধান শিক্ষক ওমর ফারুক ও হারুন অর রশিদ প্রমুখ।##