মোরেলগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তÍতি দিবস উপলক্ষে র‌্যালি ও সভা

0
258

এইচ এম শহিদুল ইসলাম, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি, খুলনাটাইমস:
বাগেরহাটের মোরেলগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তÍতি দিবস-২০১৮ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার আয়োজিত র‌্যালি পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পরে উপজেলা অফিসার্স ক্লাব্ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু। ‘জানবে বিশ^ জানবে দেশ, দুর্যোগ মোকাবেলায় প্রস্তত বাংলাদেশ’ প্রতিপাদ্য বিষয় নিয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আলমগীর হুসাইন । সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার, ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নাসির উদ্দিন।
বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন, জেজেএস, সুশীলন, সিসিডিবি, বিডিপিসি, হেলভেটাস এর সহযোগীতায় অনুষ্ঠিত আলোচনা সভা শেষে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, কর্মকর্তা ,সুধিজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা অংশগ্রহন করেন। ##