মোংলায় বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পন

0
289

মোংলা প্রতিনিধি:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর ‘মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার’ অর্ন্তভুক্তির মধ্যদিয়ে বিশ্ব প্রমাণ্য ঐতিহ্যের স্বীকৃতি লাভ করায় মোংলায় আনন্দ শোভাযাত্রা হয়েছে।

শনিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসন চত্বর থেকে সাবেক স্থানীয় সংসদ সদস্য হাবিবুন নাহারের নেতৃত্বে বের হওয়া শোভাযাত্রায় উপজেলা নির্বাহী অফিসার মো: রবিউল ইসলাম, মোংলা-রামপাল সার্কেলের এএসপি মো: খায়রুল আলম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ইকবাল বাহার চৌধুরী, পৌর সচিব অমল কৃঞ্চ সাহা, পৌর কর্মচারী ইউনিয়নের সভাপতি নিজাম উদ্দিন বাহাদুরসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের চাকুরীজীবিরাও অংশ নেন।

একই সাথে মোংলা ইপিজেডের জিএম মো: আব্দুল আলিম ও মোংলা বন্দর কর্তৃপক্ষের সম্পত্তি বিভাগের উপ-ব্যবস্থাপক মো: রওশন আলীর নেতৃত্বে কর্মকর্তা-কর্মচারী শোভাযাত্রা নিয়ে পৌর শহরের স্বাধীনতা স্তম্ভের বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পন করেন।

এছাড়া স্থানীয় আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং সংগঠন পৃথক পৃথক আনন্দ শোভাযাত্রা বের করেন। সরকারী চাকুরিজীবি, রাজনৈতিক ও শিক্ষার্থীদের আনন্দ শোভাযাত্রায় বন্দর এবং পৌর শহর উৎসবমুখর হয়ে উঠে। #