মোংলায় পৌর যুবদলের সভাপতি এমরানকে আটক করেছে পুলিশ

0
352

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি, খুলনাটাইমস:
মোংলায় পৌর যুবদলের সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মো: এমরান হোসেনকে আটক করেছে পুলিশ। শহরের কলেজ রোড এলাকা থেকে আটকের পর সোমবার সকালেই তাকে আদালতের মাধ্যমে বাগেরহাট জেলহাজতে পাঠানো হয়েছে।
মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী জানান, পৌর যুবদলের সভাপতি মো: এমরান হোসেনকে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের কলেজ রোড এলাকার বাবুর চায়ের দোকান হতে আটক করা হয়। এরপর সঙ্গে সঙ্গেই তাকে বাগেরহাট জেলহাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে বলে দাবী পুলিশের।
গত ১৩ জানুয়ারী মোংলা থানার এসআই গৌতম হালদার বাদী হয়ে দায়েরকৃত সরকারকে উৎখাতে নাশকতার পরিকল্পনা মামলার সন্দেহভাজন আসামী ছিল এমরান। ওই মামলার সন্দেভাজন আসামী হিসেবে তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি ইকবাল বাহার চৌধুরী।

এদিকে মিথ্যা মামলায় পুলিশ পৌর যুবদলের সভাপতি এমরান হোসেনকে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন বাগেরহাট জেলা বিএনপির সহ-সভাপতি ড. ফরিদুল ইসলাম। বিবৃতিতে তিনি বলেছেন, মোংলায় বিএনপি নেতা-কর্মীরা বিগত ৫/৭ বছর ধরে কোন কর্মসূচী ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখেছে। কিন্তু পুলিশ মিথ্যা মামলা দিয়ে নেতা-কর্মীদের গ্রেফতার ও অহেতুক হয়রানী করছে। মোংলা থানায় পুলিশের দায়েরকৃত মিথ্যা নাশকতার মামলাটির সুষ্ঠুভাবে তদন্তের জন্য আমি পুলিশের উর্ধতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি। #