মোংলার পাকাঘাট থেকে ৪ কেজি গাজা উদ্ধার

0
657

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি:
মোংলা নদীর পাকা ঘাট এলাকা থেকে ৪ কেজি গাজা উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, চোরাই পথে আসা মাদকের (গাঁজা) চালানটি দাকোপের বানীশান্তা পতিতা পল্লীতে পাচারের উদ্দেশ্যে নদী পথে মোংলা রুট ব্যবহার করছিল সংঘবদ্ধ পাচারকারীরা।

গোপন সংবাদের ভিত্তিতে মোংলা পুলিশের এ,টি,এস আই মোঃ আনোয়ারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শুক্রবার গভীর রাতে পাকা ঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় পাচারকারী দলের সদস্য শহরতলীর চরকানা এলাকার দুলাল (৩৮) পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে ৪ কেজি গাঁজা ও পাচারকারী দুলালের ব্যবহৃত একটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

জব্দকৃত গাঁজার বাজারমূল্য প্রায় ৮০ হাজার টাকা বলে পুলিশ জানায়। পুলিশের হাতে আটক গাঁজার এ চালানটি দাকোপের বানীশান্তা নিষিদ্ধ পল্লীর সর্দারনী জাহানারা বেগমের বলে জানা গেছে। নিষিদ্ধ পল্লীতে ওই সর্দারনী দীর্ঘদিন ধরে বিদেশী মদ, বিয়ার, হুইস্কী, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরণের মাদক দ্রব্য পাচার এবং বিকিকিনি করে আসছে বলে অভিযোগ রয়েছে। #