মেয়র নির্বাচিত করে খুলনাকে উন্নয়নের কক্ষপথে রেখেছে নগরবাসী : খালেক

0
418

নিজস্ব প্রতিবেদকঃ
কেসিসির নবনির্বাচিত মেয়র ও নগর আ’লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আঃ খালেক বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে তাকে মেয়র নির্বাচিত করে খুলনাকে উন্নয়নের কক্ষপথে রেখেছে নগরবাসী। বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়াতে হলে জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।
শুক্রবার ১১নং ওয়ার্ড আ’লীগ ও ক্রিসেন্টস্থ সেতুবন্ধন সমিতির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এ সময় তিনি সবাইকে জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে থাকার আহবান জানান।
১১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ও নির্বাচিত কাউন্সিলর মুক্তিযোদ্ধা মুন্সি আঃ ওয়াদুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন কেন্দ্রীয় আ’লীগ নেতা এস,এম কামাল হোসেন, নগর আ’লীগের সংগঠনিক সম্পাদক আলহাজ্ব আশরাফুল ইসলাম, খালিশপুর থানা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মনিরুল ইসলাম বাশার, মহিলা কাউন্সিলর পারভিন আক্তার, কাওসার আলী মৃধা, সরদার আলী আহমেদ, তরিকুল ইসলাম, শেখ মোঃ ইব্রাহিম, মিনহাজুর রহমান উজ্জল, আঃ রাজ্জাক খান, রনি, মরিয়ম বেগমসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে তিনি ক্রিসন্টে মাধ্যমিক বিদ্যালয়ে সেতুবন্ধন সমিতি আয়োজিত সংর্ধ্বনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। সেখানে সমিতির সভাপতি মাওঃ হেমায়েত উদ্দিন আজাদীর সভাপতিত্বে তাকে সংর্ধ্বনা প্রদান করা হয়।