মেহেজাবীন আর জোভানের নাটক বেষ্ট ফ্রেন্ড” দর্শকপ্রিয়তা পেয়েছে

0
1805

শেষ হলো মেটাডোর ষ্টেশনারী নিবেদিত ভালোবাসা দিবসের নাটক বেষ্ট ফ্রেন্ড” নাটকের শুটিং। এতে বিভিন্ন চবিত্রে অভিনয় করেছেন মেহেজাবীন, জোভান, আজাদ, নবী, লামিয়া, ইলমা, সেতুসহ আরো অনেকে। নাটকটির গল্প ও পরিচালনায় ছিলেন প্রবীর রায় চৌধুরী। নাটকটির প্রমোটিভি এবং অনলাইনে ছাড়া হয়েছে, যা ইতিমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে।

নাটকের গল্পে দেখা যায়, শুভ আর ফারিয়ার পরিচয় হয় একটা বন্ধুর জন্মদিনে। তাদেও পরিচয় আস্তে আস্তে ভালোবন্ধুত্বে রুপ নেয়। এর মাঝে ফারিয়ার জীবনে নতুন সর্ম্পকের আগমন ঘটে। ফারিয়ার সর্ম্পকের পর শুভ উপলব্ধি করে সে ফারিয়াকে ভালোবেসে ফেলেছে। এসব নিয়ে ফারিয়া, শুভ এবং ফারিয়ার বয়ফ্রেন্ড রাকিবের মধ্যে সম্পর্কের টানাপোড়ান শুরু হয়। বন্ধুত্ব আর ভালবাসার সম্পর্কেও টানাপোড়ান নিয়ে গল্পের মূল কাহিনী। গল্পে শুভ চরিত্রে অভিনয় করেছেন জোভান, ফারিয়া চরিত্রে অভিনয় করেছেন মেহেজাবীন এবং রাকিব চরিত্রে অভিনয় করেছেন আজাদ।

ন্টাক প্রসঙ্গে নির্দেশক প্রবীর রায় চৌধুরী জানান, বেষ্ট ফ্রেন্ড” নাটকটি সম্পূন্ন রোমান্টিক ধারার নাটক। আশাকরি গল্পটি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের ধওে রাখবে। এছাড়াও গল্পটিতে পিরান খানের সুরে ও তানভার ইভানের কন্ঠে ২টি সুন্দর গান রয়েছে। আশা করছি গানগুলো দর্শকপ্রিয়তা পাবে। নাটকটি ১৪ ফেব্রæয়ারী এনটিভিতে রাত ১১:৩০ মিনিটে প্রচার করা হবে। গল্প ও পরিচালনা করেন প্রবীর রায় চৌধুরী, চিত্রগ্রহন মিঠু মনির, কথা ও সুর করেছে পিরান খান, গায়ক তানভীরইভান এবং যৌথ প্রযোজনা করেন প্রবীর রায় চৌধুরী ও আরিফুল হক। #