মৃত্যু পুত্রকে নিয়ে অপপ্রচার না চালানোর জন্য পিতার আকুতি

0
402

নিজস্ব প্রতিবেদক:
নগরীর মুজগুন্নী শেখপাড়া এলাকার অবসর প্রাপ্ত নৌ কর্মকর্তার মৃত্যু পুত্রকে নিয়ে অপপ্রচার না চালাবার আকুতি জানিয়েছেন পিতা মো. শওকত হোসেন। সোমবার বেলা সাড়ে ১১টায় খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ আকুতি জানান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার পুত্র মো. মুনির হোসেন ইসতিয়াক রিপন বুকের ব্যথা নিয়ে গত ৭সেপ্টেম্বর খালিশপুর ক্লিনিকে ভর্তি হয়। চিকিৎসকের ভাষ্য মতে পরবর্তীতে সে হৃদ যন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করে। মৃত্যুর পর তার নামে বিভিন্ন অপপ্রচার চালানো হচ্ছে। রিপন খুলনা প্রথম বিভাগ ক্রিকেট লীগের ‘কাশেম স্মৃতি সংঘের’ একজন খেলোয়াড় ও ‘বেঙ্গল ক্রিকেট একাডেমির’ ছাত্র ছিল। খুলনা সিটি পলিটেকনিক ইনস্টিটিউট’র অটো মোবাইলস’র সপ্তম সেমিস্টারের মেধাবী ছাত্র ছিল। তার বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় মাদক সেবনের মত জঘন্য অপবাদ দেয়া হয়েছে। যা মিথ্যা ও ভিত্তিহীন। আমি বাবা হিসেবে এর তীব্র প্রতিবাদ জানাই।
তিনি বলেন, পুত্রের মৃত্যুর কারণে আমার পরিবার, আত্মীয় স্বজন ও বন্ধু মহলের কেই যেন হয়রানির শিকার না হয়। পুত্র শোকে তার মা অসুস্থ হয়ে শয্যাশায়ী। তিনি সঠিক তথ্য প্রচারের দাবী জানান। এ সময় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।