মুস্তাফিজ কেনো বাহিরে প্রশ্ন আকাশ চোপড়ার

0
270

স্পোর্টস ডেস্ক:

চলতি আইপিএলের একাদশ আসরে আজ বুধবার ডু অর ডাই ম্যাচে কলকাতার মুখোমুখি হবে মুম্বাই। টানা দুই ম্যাচে জয়লাভ করে এখনো কোয়ালিফাইয়ের আশা টিকিয়ে রেখেছে তারা। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের নামার আগে মুম্বাইয়ের একাদশ সাজানো নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের সাবেক ওপেনার আকাশ চোপড়া। সাবেক এই ভারতীয়র প্রশ্ন মুস্তাফিজকে ম্যাচের পর ম্যাচ বসিয়ে রেখে কাটিংকে মূল একাদশে কোন ভূমিকায় খেলাচ্ছে মুম্বাই?

মুম্বাইয়ের হয়ে প্রথম ছয় ম্যাচে মাঠে নামেন মুস্তাফিজ। তবে এরপর থেকে টাইগার পেসারকে বসিয়ে কাটিংকে একাদশে অন্তর্ভুক্ত করে মুম্বাই। কিন্তু একাদশে থেকেও নিজের ভূমিকা পালন করছেন না কাটিং। এমনটাই মনে করছেন আকাশ চোপড়া।

আকাশ চোপড়া বলেন, মুম্বাই এখন যে কৌশলে খেলছে যদি এভাবেই চলতে থাকে তাহলে শীঘ্রই তারা বিপদে পরবে। তারা বেন কাটিংকে কেনো খেলাচ্ছে আমি সেটাই বুঝতে পারছি না। যদি তাকে বোলিংয়ের জন্য খেলানো হয় তাহলে কেনো তাকে দিয়ে তার কোটা পূর্ণ করছে না। আর যদি ব্যাটসম্যান হিসেবে খেলিয়ে থাকে তাহলে কেনো তাকে উপরে ব্যাট করাচ্ছে না।

মুস্তাফিজের প্রসঙ্গে টেনে চোপড়া মনে করেন, কলকাতার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচটিতে মুম্বাই চাইলে তাদের বোলিংকে শক্ত করার জন্য মুস্তাফিজকে একাদশে রাখতে পারেন। যাতে করে ডেথ ওভারে বোলিং করার মতো যথেষ্ট সামর্থ্যবান একজন বোলার তারা পায়। আমি সত্যিই বুঝতে পারছি না, মুস্তাফিজকে কেনো বসিয়ে রাখা হচ্ছে?