মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের মৃত্যুবার্ষিকীতে আ’লীগের কর্মসূচি

0
239

খুলনা মহানগর আওয়ামী লীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ১৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
স্মরণ সভায় মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সহযোগী সংগঠন এবং ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষ আহবান জানিয়ে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।
এদিকে মরহুম লুৎফর রহমানের পরিবারের পক্ষ থেকে বাদ আসর বসুপাড়া ইসলামাবাদ জামে মসজিদ, রহমাতপাড়া জামে মসজিদ, রহমানিয়া জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হবে। এছাড়া কোরআন খতম করা হবে। সকলকে অংশগ্রহণের জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।#