মার্সেলো-কস্তার কঠোর অনুশীলন

0
310

স্পোর্টস ডেস্কঃ
মেক্সিকোর বিপক্ষে প্রি-কোয়ার্টার রাউন্ডের ম্যাচে সাইড বেঞ্চে ছিলেন মার্সেলো। ইনজুরি থেকে পুরোপুরি সেরে না উঠায় তাকে মাঠে নামাননি তিতে। তবে দলের প্রয়োজনে ইনজুরি নিয়েই মাঠে নামতেন এ রাইট ব্যাক।

রিয়াল মাদ্রিদের হয়ে খেলা এ খেলোয়াড়কে নিয়ে সুসংবাদ দিয়েছে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন। মঙ্গলবার মার্সেলো কঠোর অনুশীলন করেছেন। সব কিছু ঠিকঠাক থাকলে কোয়ার্টার ফাইনাল ম্যাচে মার্সেলোকে নিয়েই মাঠে নামবে ব্রাজিল। শুধু মার্সেলো নয়, মঙ্গলবার ব্রাজিল দলের অনুশীলনে ঘাম ঝরিয়েছেন ডগলাস কস্তা। জুভেন্টাসের হয়ে খেলা এ মিডফিল্ডারকেও শুক্রবার পাওয়া যাবে বলে জানিয়েছে ব্রাজিল।

কোয়ার্টার ফাইনাল ম্যাচে শুক্রবার ব্রাজিলের প্রতিপক্ষ বেলজিয়াম।

এক টুইট বার্তায় ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন জানিয়েছে, ডগলাস কস্তাকে ট্রেণিংয়ের অনুমতি দেওয়া হয়েছে। আজ সে দলের সঙ্গে তার স্বাভাবিক অনুশীলন করেছে। মার্সেলোও ফিরেছে। দুজন কঠোর অনুশীলন করেছে।’

ডগলাস কস্তা বিশ্বকাপে এখন পর্যন্ত একটি ম্যাচ খেলেছেন। কোস্টারিকোর বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পাওয়া ম্যাচে মাঠে ছিলেন কস্তা। মার্সেলো গ্রুপ পর্বের শেষ ম্যাচে মাত্র দশ মিনিট মাঠে ছিলেন। এরপর পিঠের ব্যথায় মাঠ ছাড়েন। একই কারণে মেক্সিকোর বিপক্ষে খেলতে পারেননি তিনি। তার পরিবর্তে মাঠে নেমেছিলেন ফিলিপে লুইস।

এদিকে মিড ফিল্ডার ক্যাসেমিরো বেলজিয়ামের বিপক্ষে কোয়ার্টার ফাইনাল ম্যাচ মিস করবেন। কার্ড জটিলতায় তাকে পাবে না ব্রাজিল। তার পরিবর্তে খেলার সম্ভাবনা রয়েছে ফের্নানিদিনহোর।