মামুর আস্তানার কথিত ওরশ বন্ধের দাবি ইমাম পরিষদের

0
269

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
খুলনা জেলা ইমাম পরিষদের পক্ষ থেকে জেলা প্রশাসক ও কেএমপি কমিশনার বরাবর দেয়া স্মারকলিপিতে নগরীর ৫ নম্বর ঘাট এলাকার মামুর আস্তার কতিথ ওরশ বন্ধের দাবি জানানো হয়েছে।

সোমবার দেয়া এ স্মারকলিপিতে বলা হয়, নগরীর ২১ নম্বর ওয়ার্ডের আওতাধীন মামুর আস্তানায় ওরশের নামে মদ, জুয়া, কবরে সিজদাসহ অনৈতিক, ইসলাম ও রাষ্ট্রবিরোধী কার্যকলাপ দীর্ঘদিন ধরে চলে আসছে। প্রতি বৃহস্পতিবার সেখানে রাতভর বাদ্যযন্ত্রসহ অনেক অনৈতিক কার্যক্রম হয়। এখন সেখানে আবার তিনদিনব্যাপী ওরশের প্রস্তুতি চলছে। এলাকার ওলামায়ে কেরামসহ শান্তিপ্রিয় জনগন দীর্ঘদিন ধরে নিয়মতান্ত্রিকভাবে এর প্রতিবাদ করে আসলেও এসব অনৈতিক কর্মকান্ড বন্ধ হয়নি। এজন্য ইমাম পরিষদের পক্ষ থেকে এসব কর্মকান্ড বন্ধের দাবি জানানো হয়।
স্মারকলিপি পেশকালে উপস্থিত ছিলেন, জেলা ইমাম পরিষদের সহ-সভাপতি মাওলানা মোশতাক আহম্মদ ও অধ্যক্ষ হাফেজ মাওলানা আখম যাকারিয়া, সাধারণ সম্পাদক মাওলানা গোলাম কিবরিয়া, সহ-সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা এএফএম নাজমুস সউদ, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা কারামত আলী, মাওলানা আ: সাত্তার, মাওলানা আ: কাদের, মাওলানা ইসমাইল হোসেন, মাওলানা আনোয়ারুল ইসলাম প্রমুখ।#