মানসম্মত শিক্ষা প্রদানে ইসলামাবাদ কলেজিয়েট স্কুল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে : কেসিসি মেয়র

0
575

সংবাদ বিজ্ঞপ্তি:

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান বলেছেন, মানসম্মত শিক্ষা প্রদানে ইসলামাবাদ কলেজিয়েট স্কুল গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছে। শিক্ষা প্রদানের পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা, সংস্কৃতি চর্চা ও নৈতিক শিক্ষার ব্যবস্থা রাখতে হবে। দেশের স্বনামধন্য মাশরাফি বিন মোর্তজা, তামিম ইকবাল, সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, মিরাজুল ইসলাম-এর নাম উল্লেখ করে তিনি বলেন, এদের ক্রীড়া নৈপূন্য বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। এই অর্জন ধরে রাখতে হলে স্কুল পর্যায় থেকে শিক্ষার্থীদের খেলাধুলায় সম্পৃক্ত করতে হবে। খেলাধুলনা শিক্ষার্থীদের অনুপ্রাণীত ও আগ্রহী করতে তিনি শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহবান জানান।

সিটি মেয়র শনিবার বিকেলে খুলনা সিটি কর্পোরেশন পরিচালিত ইসলামাবাদ কলেজিয়েট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। পরে তিনি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। সকালে সিটি মেয়র বেলুন ও ফেস্টুন উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।

অধ্যক্ষ আবু দারদা মোঃ আরিফ বিল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেসিসি’র কাউন্সিলর মোঃ হাফিজুর রহমান মনি, মোঃ আশফাকুর রহমান কাকন ও সংরক্ষিত আসনের কাউন্সিলর মাহমুদা খাতুন। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য প্রফেসর আবুল বাসার মোল্যা, মেহজাবিন খান, কেসিসি’র শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এসকেএম তাছাদুজ্জামান, স্কুলের সহকারী অধ্যক্ষ ইমরুল কায়েস, সিনিয়র শিক্ষক নাসরিন আশরাফ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবকগ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সকাল ১০টায় সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান নগরীর টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়ন কাজের শুভ সূচনা করেন এবং স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে নিয়ে স্কুলটির উত্তরোত্তর উন্নতি কামনা করে মোনাজাত করেন। স্কুল পরিচালনা কমিটির সভাপতি মাসুদ মাহমুদ সহ কমিটির সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

দুপুর ২টায় সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান নগরীর শেখপাড়াস্থ খুলনা ট্রেনিং এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টার অব দি বøাইন্ড কার্যালয়ে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করেন। কেসিসি’র কাউন্সিলর শেখ মোঃ গাউসুল আযম, পোল্ট্রি ফিস ফিড শিল্প মালিক সমিতির সভাপতি শেখ সেহরাব হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন। #