মানবিক সাহায্যের আবেদন গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ একই পরিবারের তিন জন দগ্ধ, মায়ের মৃত্যু

0
405

মোড়েলগঞ্জ প্রতিনিধি:
বাগেরহাটের মোড়েলগঞ্জের ফুলহাতা গ্রামের মৃত সেলিম হাওলাদারের স্ত্রী রাজিয়া বেগম সংসারের অভাবে ছেলে মেয়ে নিয়ে কাজ নেন চট্রগ্রামের একটি গার্মেন্টসে। থাকতেন বন্দর থানাধীন কলসী দীঘিরপাড় এলাকায়। ১৪ জুলাই ভোরে গার্মেন্টসে যাওয়ার জন্য রান্না করছিলেন মা রাজিয়া বেগম। হঠাৎ রান্নাঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয় মা, মেয়ে ও ছেলে।
প্রথমে আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে পাঠানো হয় ঢাকা বার্ন ইউনিটে। চিকিৎসাধীন অবস্থায় গত ১৯ জুলাই মারা যায় মা রাজিয়া বেগম (৫০)। এরই মধ্যে চিকিৎসায় ব্যায় হয়ে যায় তাদের অর্জিত সব সম্পদ।

বর্তমানে টাকার অভাবে চিকিৎসা নিতে পারছেনা ঢমেক বার্ন ইউনিটে ভর্তি ইয়াসিন (২৫) ও তার বোন তানিয়া(২২)। চিকিৎসকরা জানান, ইয়াছিনের ৩৪ শতাংশ ও তানিয়ার শরীরের ১৫ শতাংশ পুড়ে গেছে। তারা আরও জানান, ধোঁয়ায় আহতদের শ্বাসনালিতে সমস্যা হয়েছে। এখও তাদের চিকিৎসায় প্রচুর টাকার প্রয়োজন।
এ অবস্থায় সমাজের কোন হৃদয়বান ব্যক্তি তাদের সাহায্য করলে মাকে হারিয়ে বেঁচে যেতে পারে ভাই বোন। সাহায্য পঠানোর ঠিকানা আঃ হাকিম হালাদার(ইয়াছিন ও তানিয়ার দাদা) হিসাবা নং ২০৫০২৪১০২০২৯৬১৮০২ বাংলাদেশ ইসলামী ব্যাংক লিঃ মোড়েলগঞ্জ শাখা।বিকাশ নাং ০১৯২৬৯৪২৯৬৬।