মানবিক খুলনা যুব কল্যাণ সংস্থার ৫ম বর্ষপূর্তি উদযাপন

0
19

নিজস্ব প্রতিবেদক:
মানবিক খুলনা যুব কল্যাণ সংস্থার ৫ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার (৫ জানুয়ারী) বিকাল ৩ টায় নগরীর পি ডাব্লিউ ডি মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে মানবিক খুলনা যুব কল্যাণ সংস্থার পক্ষ থেকে প্রতিবন্ধি ও অসহায় মানুষের মাঝে কম্বোল বিতরন ও কেক কাটা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেসিসি মেয়র ও খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।
এসময় তিনি প্রধান অতিথির বক্তৃতায় সংগঠনের কর্মকান্ডকে প্রশংসা করেন এবং এধরনের কাজে সব সময় পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।


সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রুহুল আমীন খানে’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইব্রাহিম হোসাইন আরজু’র পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম ডি এ বাবুল রানা, যুব উন্নয়ন খুলনার উপ-পরিচালক মোস্তাক উদ্দিন আহম্মেদ, বিশিষ্ঠ সাংবাদিক মুন্সি মাহবুব আলম সোহাগ, মহানগর আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মোঃ আনোয়ার হোসেন, খুলনা মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ভিপি শেখ ফারুক হাসান হিটলু, কাউন্সিলর আমেনা হালিম বেবী, ইউসুফ আলী খান, রোজী ইসলাম নদী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিয়াকত হোসেন, শহিদুল ইসলাম, হালিম চৌধুরী, হামিম ইসলাম আবির, আসাদুজ্জামান জয়, আসিফ মাহমু প্রমুখ।

উল্লেখ্য মানবিক খুলনা যুব কল্যাণ সংস্থা প্রতিদিন মহানগরের বিভিন্ন এলাকায় অসুস্থ মানুষকে রক্তদান, করোনাকালীন সময়ে ত্রান সামগ্রী বিতরণ, চিকিৎসার জন্য নগদ অর্থ, শিক্ষা সহায়তা, দৃষ্টি প্রতিবন্ধিদের মাঝে ডিজিটাল সাদাসরি, বৃক্ষরোপন, বিভিন্ন উৎসবে শিশুদের মাঝে নতুন কাপড় ও খাদ্য সমাগ্রী বিতরণসহ বিভিন্ন সমাজ সেবা ও জনকল্যান মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here