মাদক মুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কড়া নির্দেশনা

0
273

খবর বিজ্ঞপ্তি:
খুলনা-৪ আসনের সংসদ সদস্য, বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, মাদক সংক্রান্ত কোন বিষয়ে অনুরোধ গ্রহণ করা হবে না। মাদক মুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কড়া নির্দেশনা রয়েছে। দলীয় নেতাকর্মী থেকে শুরু করে যে কেউ মাদকের সাথে জড়িত হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদক ছেড়ে আসলে তাদেরকে স্বাগত জানানো হবে।
তিনি আরও বলেন, তার এলাকার গরীব-দুঃখি মানুষ যাতে স্বাবলম্বী হতে পারে সেজন্য এলাকার দুস্থ মানুষদের ছাগল প্রদান করা হয়েছে। ছাগল পালন করেও যাতে স্বাবলম্বী হতে পারে সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
বুধবার সাংসদ আব্দুস সালাম মূর্শেদী বেলা ১২টায় তার খুলনা কাষ্টম ঘাটস্থ নিজস্ব কার্যালয়ে দুস্থদের মধ্যে ছাগল বিতরণ করেন। পরে বেলা তিনটায় দিঘলিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে এমএ মজিদ ডিগ্রী কলেজের মাঠে মাদক বিরোধী টাস্কফোর্সের জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। সমাবেশ শেষ দিঘলিয়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দিঘলিয়া সদর ইউনিয়নের আহবায়কের সভাপতিত্বে দিঘলিয়া উপজেলা আওয়ামী যুবলীগের বিশেষ কর্মী সমাবেশে যোগদান করেন। পরে সন্ধ্যায় দিঘলিয়া উপজেলায় আওয়ামী লীগের এক নেতার মৃত্যুর খবর পেয়ে শোকাহত পরিবারকে স্বান্তনা দিতে মরহুমের বাড়িতে যান।
এদিকে তার স্ত্রী সারমিন সালামও তেরখাদা উপজেলার বিভিন্ন স্থানে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, মাদকদ্রব্য অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোঃ আবুল হোসেন,
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী, খুলনা জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামান, দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার হাফিজ আল আসাদসহ প্রশাসনের কর্মকর্তাদের পাশাপাশি দলীয় ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং আপামর জনসাধারণ উপস্থিত ছিলেন।