মাদক ব্যবসায়ী ও গডফাদার যে দলেরই হোক তার ব্যাপারে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে

0
277

নিজস্ব প্রতিবেদক
খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও নবনির্বাচিত মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। আর গণতন্ত্রের প্রথম সোপান হচ্ছে নির্বাচন। এই নির্বাচনে আপনাদের অক্লান্ত পরিশ্রমের ফলে সর্বশক্তি নিয়োগ করে আমাকে মেয়র নির্বাচিত করেছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। যারা দলের সাথে বেঈমানী করেছে তাদের ব্যাপারে ঈদের পরে সাংগঠনিক ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো বলেন, রমজান সংযমের মাস। এই মাসে ইবাদতের মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করার একটি উত্তম পথ। সেকারনে সকল ওয়ার্ডে ইফতারের কর্মসূচি গ্রহণ করে সংগঠনকে শক্তিশালী করতে হবে। তিনি মাদক ব্যবসায়ীদের সহ দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মাদক ব্যবসায়ী ও গডফাদারদের ব্যাপারে কোন ছাড় দেয়া হবে না। মাদক ব্যবসায়ী ও গডফাদার যে দলেরই হোক না কেন তাদের ব্যাপারে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদক ব্যবসায়ীদের পক্ষে যে বা যারা সুপারিশ করবে তার ব্যাপারেও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি আরো বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে তিনটি কেন্দ্র সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে। কেউ এ নির্বাচনে বিতর্কের সৃষ্টি করলে তার দায় দায়িত্ব তাকেই বহন করতে হবে।
গতকাল শুক্রবার বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে সদর থানা আওয়ামী লীগের জরুরী বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফকির মো. সাইফুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা শ্যামল সিংহ রায়, জামাল উদ্দিন বাচ্চু, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, জেড এ মাহমুদ ডন, এ্যাড. অলোকা নন্দা দাস, মো. জাহাঙ্গীর হোসেন খান, মাহাবুবুল আলম বাবলু মোল্লা, একেএম শাজাহান কচি, এ্যাড. কেএম ইকবাল, জিয়াউল ইসলাম মন্টু, এস এম মোজাফফর রশিদী রেজা, এস এম শামছুদ্দিন আহমেদ শ্যাম, জামিরুল হুদা জহর, ফেরদৌস হোসেন লাবু, গাজী মোশাররফ হোসেন, আব্দুল হাই পলাশ, মঈনুল ইসলাম নাসির, চৌধুরী মিনহাজ উজ্জমান সজল, শেখ মো. ফারুক হোসেন, ফয়েজুল ইসলাম টিটো, আতাউর রহমান শিকদার রাজু, শেখ মো. এশারুল হক, মহাসিনুর রহমান আফরোজ, মো. শিহাব উদ্দিন, গোপাল চন্দ্র সাহা, মো. নজরুল ইসলাম, আজম খান, আলিমুর রেজা লাবু, দিলীপ রায় খোকন, আউয়াল হোসেন ছোটন, কাউন্সিলর কনিকা সাহা, মো. রিয়াজ হোসেন, আ: হালিম, আবুল হোসেন, হাবিবুর রহমান দুলাল, ইউসুফ আলী, খান কবীর হোসেন, বিপ্লব সাহা লব প্রমুখ।
সভার শুরুতেই নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।