মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না: ডিআইজি মহিদউদ্দিন

0
408

বাগেরহাট প্রতিনিধি:
বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জের ডেপুটি পুলিশ মহা-পরিদর্শক (ডিআইজি) ড. খঃ মহিদ উদ্দিন বলেছেন, দলমত নির্বিশেষে মাদকের বিষয়ে আমাদের সকলের সচেতন থাকতে হবে। মাদকের সাথে জড়িত সে যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না। এমনকি আইনশৃঙ্খলা বাহিনীর কেউ যদি মাদকের সাথে জড়িত থাকে, তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। রবিবার বিকেলে বাগেরহাট স্বাধীনতা উদ্যানে জঙ্গি, সন্ত্রাস, মাদক ও দুর্নীতি বিরোধী সমাবেশে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আপনার পরিবার বা আপনার বংশে একজন মাদকসেবী বা ব্যবসায়ী থাকলে আপনাদের সকলের শান্তি নষ্ট হয়ে যাবে। তাই আপনার সন্তান ও পরিবার পরিজন কোথায় থাকে, কোথায় যায় তার বিষয়ে খোজ খবর রাখবেন। আপনার হাত গুলোকে আমরা পুলিশের অংশ হিসেবে চাই। সকলকে সাথে নিয়ে আমরা মাদকমুক্ত দেশ গড়তে চাই।
তিনি বলেন, যে চেতনা নিয়ে মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ প্রতিষ্ঠিত হয়েছিল। তার বাস্তবায়ন হবেই।এ দেশ থেকে দারিদ্র চলে যাবে জাদুঘরে। আপনার-আমার সন্তান থাকবে সম্মৃদ্ধ বাংলাদেশে। এই দেশে বিদেশ থেকে মানুষ আসবে কাজ করতে। বিদেশীরা উদগ্রীব থাকবে এদেশে আসার জন্য।
জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির আয়োজনে সমাবেশে প্রধান অতিথি ছিলেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোঃ মোজাম্মেল হোসেন। পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়ের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন, জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, ডেপুটি সিভিল সার্জন পুলক দেবনাথ, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি এ্যাড. মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক এ্যাড. শাহ আলম টুকু, মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীণ, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার প্রমুখ। সমাবেশে জেলা কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী-শিক্ষক, এনজিও প্রতিনিধি, সাংবাদিকসহ সহ¯্রাধিক লোক অংশগ্রহন করেন।