মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা মঞ্জুর চাঁদাবাজদের অত্যাচার থেকে মুক্ত হবেন ব্যবসায়ীরা

0
585

বিজ্ঞপ্তি :
খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু অভিযোগ করেছেন, কারাবন্দী বেগম খালেদা জিয়াকে পরিকল্পিতভাবে বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। গণতন্ত্রের মাতাকে কারামুক্ত করার আন্দোলনে অগ্নিস্ফূলিঙ্গ সৃষ্টি করতে কেসিসি নির্বাচনে ধানের শীষ প্রতীককে বিজয়ী করার কোন বিকল্প নেই। আওয়ামী দুঃশাসন হঠিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে তিনি নগরবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে রবিবার ২০ নং ওয়ার্ড এলাকায় ব্যাপক গণসংযোগ ও লিফলেট বিতরণকালে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোটে সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু এ সব কথা বলেন।
মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে নজরুল ইসলাম মঞ্জু বলেন, কারা ব্যবসা করেন আর কারা তাদের গডফাদার তা নগরবাসী জানে। পত্রিকায় তাদের নাম ও ছবি ছাপা হয়। এই ওয়ার্ডে মাদকের ভয়াল ছোবল যুব সমাজকে কলুসিত করছে। মেয়র নির্বাচিত হলে একে শিকড় সহ উচ্ছেদ করবো ইনশাল্লাহ। চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারণ করে তিনি বলেন, ব্যবসায়ীদের নির্বিঘেœ ব্যবসা করতে দিতে হবে। কোন ধরনের অনিয়ম সহ্য করা হবেনা।


সকাল ১০ টায় ফেরীঘাট মোড় থেকে গণসংযোগ শুরু করেন ধানের শীষ প্রতীকের এই প্রার্থী। গণসংযোগকালে দেবেন বাবু রোড, শেখপাড়া মেইন রোড, সঙ্গীতা হল সংলগ্ন মার্কেট, শেখপাড়া লোহাপট্টি, শেখপাড়া পাকা বাজার-কাঁচা বাজার এলাকার সকল ব্যবসা প্রতিষ্ঠান, বাসাবাড়ি, চলাচলরত যানবাহন ও যাত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।
এ সময় তার সাথে বিজেপি সভাপতি এ্যাড. লতিফুর রহমান লাবু, জেপি (জাফর) সভাপতি মোস্তফা কামাল, বিএনপি নেতা মোল্লা আবুল কাশেম, সিরাজুল ইসলাম, এ্যাড. বজলুর রহমান, ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আব্দুর রশিদ, আবু হোসেন বাবু, আসাদুজ্জামান মুরাদ, আজিজুল হাসান দুলু, ইকবাল হোসেন খোকন, ওয়ার্ড কাউন্সিলর ও নির্বাচনে প্রার্থী শেখ গাউসুল আযম, জালাল শরীফ, গোলাম নবী বাবু, আক্কাস মৃধা, ইকবাল খান, মহিউদ্দিন টারজান, সাত্তার মাস্টার, ফিরোজ মোল্লা, লিটু পটোয়ারী, খায়রুল ইসলাম, সিদ্দিকুর রহমান, শাকিল আহমেদ, তাহের মোল্লা, আলতাফ হোসেন, মীর মোসলেমউদ্দিন বাবর, জাবির আলী, হাবিবুর রহমান হাবিব, হারুন হাওলাদার, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শামসুন নাহার লিপি প্রমুখ।
এরআগে সকাল ৮টা হতে ১০ টা পর্যন্ত নজরুল ইসলাম মঞ্জু নগরীর গল্লামারী, অগ্রণী ব্যাংক কলোনী ও কাঁচা বাজারে ব্যাপক গণসংযোগ করেন। শত শত মানুষ তার ডাকে সাড়া দিয়ে এগিয়ে আসেন এবং করমর্দন করে সমর্থন ব্যক্ত করেন। তার সাথে উপস্থিত ছিলেন সাবেক এমপি মুজিবর রহমান, মোল্লা আবুল কাশেম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, কাউন্সিলর প্রার্থী শমসের আলী মিন্টু, ওমর ফারুক, মুজিবর রহমান ফয়েজ, মিজানুর রহমান, হাফেজ আবুল বাশার, আল বেলাল, আব্দুস সোবহান প্রমুখ।
এদিকে পিরোজপুরের নাজিরপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি সভাপতি মোঃ নজরুল ইসলাম খান ধানের শীষ প্রতীকের পক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন। মহানগরী ৩০ নং ওয়ার্ড এলাকায় বসবাসরত পিরোজপুরের বাসিন্দাদের সাথে তিনি মতবিনিময় করেন। তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিটন, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সরদার শাফায়াত হোসেন শাহিন, ছাত্রদল নেতা হামিদুল্লাহ লিমন প্রমুখ।


এদিকে নগরীর ২৩ ও ২৭ নং ওয়ার্ডে রবিবার দিনভর ব্যাপক গণসংযোগ করেছেন পাইকগাছা থানা বিএনপির নেতৃবৃন্দ। থানা বিএনপির আহবায়ক ডাঃ মোঃ আব্দুল মজিদের নেতৃত্বে গণসংযোগ টিমে উপস্থিত ছিলেন পৌর বিএনপির আহবায়ক এ্যাড. জি এম আব্দুস সাত্তার, মোড়ল শাহাদাত হোসেন ডাবলু, সরদার আব্দুল মতিন, সন্তোষ সরদার, সরদার নজরুল ইসলাম, মোঃ আবুল হোসেন, সরদার তোফাজ্জেল হোসেন, ইউনুস আলী মোল্লা, কাশেম জোয়াদ্দার, ইসরাফিল আহমেদ, সাদ্দাম হোসেন, মাসুম হাজরা প্রমুখ।
জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ঃ নির্বাচনী প্রচারণার মাঠে এবার জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নেতৃবৃন্দ। রবিবার সকাল থেকে নগরীর চানঁমারী বাজার, জোড়াকল বাজার, করের বাজার, নতুন রাস্তা মোড়, মিয়াপাড়া, পিটিআই মোড় এলাকায় বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত ধানের শীষ প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর পক্ষে গণসংযোগ করেছেন তারা। নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন এ্যাড. আব্দুল মালেক, এ্যাড. এস আর ফারুক, এ্যাড. গোলাম মাওলা, এ্যাড. মোমরেজুল ইসলাম, এ্যাড. মাসুম আল রশিদ, এ্যাড. মুজিবর রহমান, এ্যাড. চৌধুরী আব্দুস সবুর, এ্যাড. শরিফুল ইসলাম জোয়াদ্দার, এ্যাড. আসাদুল ইসলাম, এ্যাড. এমদাদুল হক হাসিব, এ্যাড. ওমর ফারুক বনি, এ্যাড. রফিকুল ইসলাম, এ্যাড. খালিদ হাসান জনি, এ্যাড. বজলুর রহমান রাজা, এ্যাড. শামীম আহসান, এ্যাড. মিজানুর রহমান, এ্যাড. মনিরুজ্জামান খোকন, এ্যাড. শেখ রফিকুল ইসলাম, এ্যাড. মোঃ আসলাম, এ্যাড. কামাল হোসেন, এ্যাড. শেখ কামাল, এ্যাড. সোবহান সরদার, এ্যাড. মনিবুর রহমান, এ্যাড. মুজাহিদুল ইসলাম শামীম, এ্যাড. আমীর হামজা জেমস, এ্যাড. মল্লিক ওহেদুজ্জামান, এ্যাড. শফিকুল ইসলাম, এ্যাড. জুলকার নাঈম, এ্যাড. সাইদুল ইসলাম সুমন প্রমুখ।