মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযানে আটক দু’জনের কারাদন্ড

0
373

নিজস্ব প্রতিবেদক
খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে মাদক বিরোধী অভিয়ানে গাজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে ৪ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়। আটককৃতরা হচ্ছে মোঃ নুর” মিয়া (২২) এবং মোঃ রবিউল ইসলাম হাওলাদার। সোমবার রাত ১১টার দিকে খালিশপুর থানাধীন পলিটেকনিক কলেজ মোড় থেকে তাদেরকে আটক করা হয়।
তাদেরকে পরবর্তীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেক উল্লিখিত কারাদ- প্রদান করা হয়। জেলা প্রশাসকের কার্যালয় সহকারী কমিশনার ও নির্বাহি ম্যাজিস্ট্রেট জনাব মো: ইমরান খান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মো: রাশেদুজ্জামান এর তত্বাবধানে সহকারী কমিশনার ও নির্বাহি ম্যাজিস্ট্রেট মো: ইমরান খান এর নেতৃত্বে এবং‘‘খ’’ সার্কেলের পরিদর্শক মো: সাইফুর রহমান রানাসহ একটি টিম খালিশপুর থানাধীন পলিটেকনিক কলেজ মোড়ে অভিযান পরিচালনা করেন। এ সময় আলমনগর এলাকার বাসিন্দা শেখ সলেমানের পুত্র মোঃ নুর” মিয়াকে ২০ গ্রাম গাজা এবং হাবিব হাওলাদারের পুত্র মোঃ রবিউল ইসলাম হাওলাদারকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। জব্দকৃত আলামত ঘটনাস্থলে ধ্বংস করার আদেশ দিলে উক্ত আলামত সাক্ষীদের সম্মুখে ধ্বংস করা হয়।