মহান বিজয় দিবস উদযাপনে কেসিসি’র সভা

0
627

সংবাদ বিজ্ঞপ্তি : খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে মহান বিজয় দিবস ২০১৭ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক এক সভা সোমবার বিকেলে প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালা’র সভাপতিত্বে তাঁর দপ্তরে অনুষ্ঠিত হয়। সভার শুরুতে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মাৎসর্গকারী শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং বীর মুক্তিযাদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।

সভায় ১৬ ডিসেম্বর সূর্যাদয়ের সাথে সাথে নগর ভবন, পাবলিক হল, মেয়র ভবন, সকল ওয়ার্ড অফিসসহ কেসিসি’র সকল পর্যায়ে জাতীয় পতাকা উত্তাোলন, ভোর সাড়ে ৫টায় সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান-এর নেতৃত্বে গল্লামারী শহীদ স্মৃতিসৌধে পুষ্পস্তাবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, সকাল ৯টায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ, খালিশপুরস্থ ওয়ান্ডারল্যান্ডে শিশু পার্ক ও লিনিয়ার পার্ক বিনামূল্যে শিশুদের জন্য উম্মুক্তকরণ এবং ১৭ ডিসম্বর খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযাদ্ধাদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা জানানোর সিদ্ধান্ত গৃহীত হয়।

কেসিসি’র সচিব ইকবাল হাসন, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফ নাজমুল হাসান, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নাজমুল ইসলাম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. একেএম আব্দুল্লাহ, নির্বাহী প্রকৌশলী জাহিদ হোসেন শেখ, বাজেট কাম একাউন্টস অফিসার কাজী জাকিরুল হাসান, জনসংযেগ কর্মকর্তা সরদার আবু তাহের, শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এসকেএম তাছাদুজ্জামান, রাজস্ব কর্মকর্তা অহিদুজ্জামান খান প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।