মহানবী (সা.) জীবনাদর্শ অনুসরণ করে পথচলতে হবে..এমপি মিজান।

0
512

সংবাদ বিজ্ঞপ্তিঃ পবিত্র ঈদ-এ-মিল্লাদুনবী ২০১৭ উপলক্ষে আযম খান সরকারী কমার্স কলেজে হামদ নাত প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। রবিবার কলেজ অডিটোরিয়াম রুমে এ প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান ছিলেন খুলনা ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন “১২ রবিউল আওয়াল হিজরী ৫৭০ খ্রিস্টাব্দে আমাদের প্রিয়নবী মহানবী হজরত মুহাম্মদ (সা.) জন্ম গ্রহন করেন এবং এই একই দিন তিনি মুত্যুবরণ করেন। এই দিনটি আমাদের সমগ্র বিশ্বের মুসলমানদের নিকট অত্যন্ত গুরুত্বপূর্ণ ও তাৎপর্যপূর্ণ। তিনি সমগ্র মানব জাতির জন্য আল্লাহ রহমত হিসেবে প্রেরিত হন। তিনি আরও বলেন রাসুলুল্লাহ (সা.) আদর্শের সুষমা দিয়ে একটি জাতিকে আদর্শ জাতি হিসেবে প্রতিষ্ঠিত করেছিলেন এবং জেলÍ আগ্নেয়গিরির মতো ফুটতে থাকা একটি সমাজকে শান্তির সুশীতল ছায়াতলে এনে দিয়েছিলেন। তার সেই মহান জীবনাদর্শ অনুসরণ করে আমাদের পথচলতে হবে। তিনি আরও বলেন, মহান আল্লাহ রাসুলুল্লাহ (সা.) এর আদর্শকে জীবন ধারণ করার নিদের্শ দিয়েছেন।”

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কমার্স কলেজ অধ্যক্ষ প্রফেসর কালিপদ মজুমদার এবং বিশষ অতিথি ছিলেন প্রফেসর কেবিএম নিসানুল হাবিব, প্রফেসর সাইফুল ইসলাম, প্রফেসর আবুল ফজল, এবং প্রধান আলোচক ছিলেন খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসল। এছাড়াও অন্যানর মধ্যে ছিলেন ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চৌধুরি মিনহাজুল ইসলাম সজল, সাবেক ছাত্রনেতা ও সদর থানা স্বেছাসবক লীগের সাধারণ সম্পাদক এম এম হোসেনুজ্জামান হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মুজিবুর রহমান মুজিব, মহানগর ছাত্রলীগ নেতা তাজমুল হক তাজু, শাহীন আলম, আহনাফ অর্পন, রাজু হোসেন, মশিউর রহমান বাদশা, রুমান আহমদ, হাফিজুর রহমান হাফিজ, লাবিব হাসান মিথুন ,সাইফুল ইসলাম, মাহমুদুল হাসান সুজন, ইসতিয়াক আহমদ জয়, ইব্রাহীম শিকদার, জাহাঙ্গীর হোসেন, আরাফাত সুমন, সজিব আহমদ, অপু কর্মকার, শফিকুল রহমান শফিক, হাসিবুল হাসান, হাসিবুর রহমান, সুলাইমান আকন, রাকিবুল ইসলাম, ইস্রাফিল হেসেন, দিনার হোসেন, ইব্রাহীম শিপন, শাহরিয়ার সায়েম তামিম, জিয়াউর রহমান টিটু প্রমুখ।