মহানগর ছাত্রলীগের দোয়া অনুষ্ঠিত

0
411

খুলনা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাদারন সম্পাদক ও ২৭ নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর জেড এ মাহমুদ ডনের মাতা বেগম সুফিয়া আহমেদ দীর্ঘদিন যাবৎ অসুস্থ। তিনি বর্তমানে ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল গত কয়েকদিন যাবৎ অসুস্থ রয়েছেন।
এদুজনের সুস্থতা কামনায় সোমবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে দোয় ও মিলাদ মাহফিলের আয়োজন করে খুলনা মহানগর ছাত্রলীগ। দোয়া ও মিলাদ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি ও খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও পরিচালনা করেন মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান রাসেল।
এসময় আরো উপস্থিত ছিলেন খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি দেব দুলাল বাড়ৈ বাপ্পি, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মশিউর রহমান সুমন, মুজিবুর রহমান মুজিব, মহানগর ছাত্রলীগ নেতাসোহেল বিশ্বাস, তাজমুল হক তাজু, আসাদুজ্জামান বাবু, রনবীর বাড়ৈ সজল, রেজাউল করিম সবুজ, মাহমুদুল হাসান শাওন, হিরক কুমার গাইন, জব্বার আলী হিরা, ঝলক বিশ্বাস, মিনহাজ সুজন, সোহান হোসেন শাওন, আরাফাত হোসেন মিয়া, তরিকুল ইসলাম তুফান, আসাদুজ্জামান সানি, আহনাফ অর্পন, জহির আব্বাস, মোঃ রাজু হোসেন, জোয়েব সিদ্দিকী, মশিউর রহমান বাদশা, রুমান আহমেদ, মেহেদী হাসান মান্না, মেহেদী হাসান সুজন, চয়ন বালা, তাজেদুল ইসলাম তাজ, আব্দুস সালাম, আবিদ আল হাসান প্রমুখ।