মহানগর আ’লীগ নেতা মেয়ের ইন্তেকাল : নেতৃবৃন্দের শোক

0
477

সংবাদ বিজ্ঞপ্তি:
খুলনা মহানগর আওয়ামী লীগ নেতা মাকসুদ আলম খাজার মেজমেয়ে তাফান্নুম তাসলিম মৈত্রী (২৪) ইন্তেকার করেছেন (ইন্নালিল্লাহি ………. রাজেউন)। গত শনিবার দিনগত রাত ২টায় ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। রবিবার মৈত্রীর মৃত্যু দেহ খুলনায় আনা হয়। রবিবার বাদ এশা মহেশ্বরপাশা শাহী জামে মসজিদে মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমাকে মহেশ্বরপাশা কবরস্থানে দাফন করা হয়।
এদিকে তাফান্নুম তাসলিম মৈত্রীর মৃত্যুর সংবাদ পেয়ে বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি শোকাহত পরিবারের পাশে ছুটে যান। তিনি শোকাহতদের ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা নুর ইসলাম বন্দ, শেখ সৈয়দ আলী, কাউন্সিলর আব্দুস সালাম, মো. সাহাবুদ্দিন শেখ সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
অপরদিকে খুলনা মহানগর আওয়ামী লীগ নেতা মাকসুদ আলম খাজার মেজমেয়ে তাফান্নুম তাসলিম মৈত্রীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী, নুর ইসলাম বন্দ, মোজাম্মেল হক হাওলাদার, শেখ সৈয়দ আলী, শহিদুল ইসলাম বন্দসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
#