মশা নিধনে কাজী এন্টারপ্রাইজ’র প্রশংসনীয় উদ্যোগ

0
917

এই সময়ে জনজীবনে মশার উপদ্রব বিকট আকার ধারণ করে। বাড়ে ডেঙ্গু, চিকনগুনিয়া, ম্যালেরিয়ার মতো মারাত্মক সকল মশাবাহিত রোগের প্রকোপ। তাই আমাদের সকলের উচিৎ মশার জন্ম ও বিস্তার, মশাবাহিত রোগের প্রকোপ এবং মশা থেকে বেঁচে থাকার উপায় সম্পর্কে সচেতন হওয়া।

এরই প্রেক্ষিতে “মশা নিধনে সজাগ হোন, নিরাপদ মশার কয়েল ব্যবহার করুন” শ্লোগানকে প্রতিপাদ্য করে আগামীকাল শুক্রবার সামাজিক উন্নয়নমূলক সংস্থা ‘সম্ভাবনা’-এর সহযোগিতায় ‘কাজী ইন্টারপ্রাইজেস লিমিটেড’-এর পণ্য ঈগল পাওয়ার মেগা বুস্টার মশার কয়েল-এর উদ্যোগে একটি জনহিতকর কার্যক্রম হাতে নেয়া হয়েছে।

কর্মসূচীর আওতায় রয়েছে দুইদিন-ব্যাপী মাইকিং-এর মাধ্যমে মশা ও মশাবাহিত রোগ থেকে বেঁচে থাকার উপায় এবং নিরাপদ কয়েল ব্যবহারের প্রয়োজনীয়তা সম্পর্কে সকলকে অবহিত করা। আগামীকাল  ২১ সেপ্টেম্বর সকাল ৯টা হতে দিনব্যাপী একযোগে মিরপুর, মোহাম্মদপুর এবং বাড্ডা এলাকায় মশা নিধন কর্মসূচি বাস্তবায়ন করা হবে। এসময় ঈগল পাওয়ার মেগা বুস্টার মশার কয়েল-এর নিজস্ব প্রতিনিধি দল মশা নিধনের পাশাপাশি সকলের সচেতনতার জন্য মশা নিধনের উপযোগী উপায় সম্পর্কে সকলকে অবহিত করে এবং নিজ এলাকার পরিচ্ছন্ন রেখে মশার প্রকোপ রুখতে এগিয়ে আশার আহবান জানানো হবে। বিজ্ঞপ্তি