মংলা বন্দর ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

0
513

মংলা (বাগেরহাট) প্রতিনিধি, খুলনাটাইমস:

মংলা বন্দর ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। রোববার দিনভর ভোট গ্রহনের পর সোমবার ভোর রাতে ফলাফল ঘোষনা করা হয়। এ নির্বাচনে সভাপতি শেখ মোঃ ইদ্রিস আলী ৬শ’ ৯৭ ভোট ও সাধারণ সম্পদক পদে এরশাদুজ্জামান সেলিম ৮শ’ ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
এ ছাড়া কার্যনির্বাহী পরিষদের অন্য পদে সহ-সভাপতি জুলফিকার আলী, আব্দুর রশিদ, সহ-সাঃ সম্পাদক আব্দুর রাজ্জাক সরদার ও আলমগীর হোসেন, সাংগঠনিক পদে আজগর আলী,কোষাধক্ষ্য মোঃ ইউসুফ আলী,প্রচার সম্পাদক ইসলাম সরদার, ক্রিড়া সম্পাদক বেল্লাল হোসেন, দপ্তর সম্পাদক পদে সলেমান শেখসহ সদস্য পদে ৬জন নির্বাচিত হয়েছেন।
তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ন এ নির্বাচনে সভাপদি পদে ৫জন প্রার্থীর মধ্যে নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী আব্দুস সালাম ব্যাপারী ৩শ’১৭ এবং সাঃ সম্পাদক পদে ২ জনের মধ্যে নিকটতম প্রতিদ্ধন্ধি এয়াকুব আলী মোল্যা ৪শ’১২ ভোট পেয়েছেন। নির্বাচন কমিটির চেয়ারম্যান শেখ আব্দুস সালাম ও সদস্য সচিব মোঃ ইব্রাহিম হোসেন জানান, সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা হয়। স্বচ্ছ ব্যালটের মাধ্যমে ১হাজার ৩শ’১৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ##