মংলায় আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি বার্ষিক সম্মেলন

0
1420

মংলা (বাগেরহাট) প্রতিনিধি, খুলনাটাইমস:
বর্তমান সরকারের অধিনে যারা দলীয় হিসেবে কাজ করছে তারা দলকে ভালবেসে নিঃস্বার্থভাবে কাজ করতে হবে। যারা দলীয় সাইনবোর্ড ব্যাবহার করে ফায়দা লুটতে চান তারা সেচ্ছাসেবক লীগের কমিটিতে আসতে পারবে না। যারা সর্বক্ষনিকভাবে দলের কাজে নিয়োজিত থাকবে তারা এই কমিটিতে আসবেন এবং দেশ নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন তারা এই সেচ্ছাসেবক লীগ কমিটিতে স্থান পাবে।
আগামী ৩ মার্চ শেখ হাসিনা খুলনা আসবেন তাই সেচ্ছাসেবক লীগসহ সকল আওয়ামী নেতাকর্মীদের জনসভায় যোগদান করে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনার জন্য আহবান জানিয়ে সবাইকে এক সাথে কাজ করার কথা বলেন মংলা-রামপালের সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক।
এছাড়াও বাংলাদেশ আওয়ামী সেচ্ছা সেবক লীগ একটি সু-সংগঠিত দল। এ দলে যারা স্থান পেয়েছে তারা প্রায়ই ঢাকা বা অন্যান্য বিশ্ব বিদ্যালয়ের সাবেক মেধাবি ছাত্র। তারা কখনও অন্যায়ের সাথে অপোষ করেনী বা বভিস্যতে করবেনা বলে আমাদের বিশ্বাস। তাই আমরা যে কমিটি গঠন করে আপনাদের মাঝে উপহার দেবে সেটা যেন সবাই মেনে নেয়া হয়। যারা এ কমিটিতে আসবে তারা যেন সুন্দর ও সঠিক ভাবে নেতৃত্ব দেয় মংলায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি বার্ষিক সম্মেলন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাড. মোল্লা মোঃ আবু কাওছার একথা বলেন।
শনিবার দুপুর ২টায় শহরের শ্রমিক সংঘ চত্তরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক এমরান বিশ্বাসের সভাপতিত্বে,স্থানীয় সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাড. মোল্লা মোঃ আবু কাওছার,সহ-সভাপতি এ্যাড. তাপশ পাল,সাংগঠনিক সম্পাদক খায়রুল হাসান জুয়েল,জেলা আহবায়ক মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইদ্রিস আলী ইজারাদার,উপজেলা আওয়ামীরীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস,উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,শেখ আব্দুস সালাম,শেখ আব্দুর রহমান,মোঃ ইব্রাহিম হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ’র সকল অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন। ###