মংলায় চাঁদার দাবি : ঘের ব্যবসায়ীকে কুপিয়ে জখম

0
320

নিজস্ব প্রতিবেদক:

মংলা উপজেলার ৮নং মিঠাখালী ইউনিয়নের ঠোটারডাঙ্গা গ্রামে সন্ত্রাসীদের চাঁদা না দেয়ায় ইয়াছিন শেখ (৪২) নামের এক ঘের ব্যবসায়ীকে হাতুরী পেটা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য গুর“ত্বর আহত অব¯’ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন ইয়াছিন শেখের স্বজনরা জানান, মংলা উপজেলার ৮নং মিঠাখালী ইউনিয়নের ঠোটারডাঙ্গা গ্রামের আবুল বাসার শেখের ছেলে ইয়াছিন শেখ গত ৩১মার্চ রাতে চৌরিডাঙ্গী এলাকার নিজস্ব ঘের থেকে দোকানে যা”িছলেন। এসময় ¯’নীয় ৫/৬জন সন্ত্রাসী হাতুরী ও ধারালো অস্ত্রসহ তার ওপরে হামলা চালায়। সন্ত্রাসীরা তাকে হাতুরী পেটা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুর“তর জখম করে। জীবন বাচাঁতে ইয়াছিন পার্শবর্তি খালে লাফিয়ে পড়েন। পরে খবর পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে মংলা উপজেলা স্বা¯’্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতের বক্তব্য মতে স্বজনরা জানান, চৌরিডাঙ্গী পুর্বপাড়ার আঃ মান্নানের ছেলে মোঃ কবির শেখ ও পশ্চিমপাড়ার মুধু মিয়ার ছেলে শওকত প বেশ কিছুদিন ধরে ঘের ব্যবসায়ী ইয়াছিনের কাছে ১লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। তাদের চাহিদা মতো চাঁদা দিতে অস্বীকার করায় এ হামলা চালানো হয়েছে।

এবিষয়ে মংলা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যব¯’া নেয়া হবে।