মংলায় ইসলামী ব্যাংকের ‘ক্যাশ ওয়াক্ফ ক্যাম্পেইন’

0
499

মংলা (বাগেরহাট) প্রতিনিধি, খুলনাটাইমস:

মংলায় ইসলামী ব্যাংকে ‘ক্যাশ ওয়াক্ফ ক্যাম্পেইন’ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর মংলা শাখা কার্যালয়ে ওয়াক্ফ’র তাৎপর্যতা শীর্ষক আলোচনার সভার সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক’র মংলা শাখা প্রধান ও অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নুর মোহাম্মদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক’র খুলনা জোন প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ মাকসুদুর রহমান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মংলা বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা তৈয়বুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন মংলা শাখা ম্যানেজার (অপারেশন্স) মোঃ মাসুদ বিল্লাহ। ওয়াক্ফ ক্যাম্পেইনে ব্যাংকের গ্রাহক ও স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
মংলা শাখা প্রধান নুর মোহাম্মদ বলেন, আল্লাহর সন্তুষ্টি অর্জনের উদ্দেশ্যে মৃত্যুর পরও দান অব্যাহত রেখে সামাজিক ও মানবিক কল্যাণমূলক কাজে অংশগ্রহণ করার সহজ পদ্ধতি হচ্ছে ক্যাশ ওয়াক্ফ তহবিল গঠন। এ লক্ষ্যে ইসলামী ব্যাংক নিয়ে এলো মুদারাবা ওয়াক্ফ ক্যাশ জমা হিসাব। তাই ওয়াক্ফ সম্পর্কে সকলকে অবহিত করার জন্যই মুলত এই ক্যাম্পেইনের আয়োজন। পর্যায়ক্রমে সকল শ্রেণী-পেশার লোকজনকে এ ক্যাম্পেইনের আওতায় এনে ওয়াক্ফ’র তাৎপর্যতা সম্পর্কে অবহিত করা হবে। #